বাংলা নিউজ > বায়োস্কোপ > দাম্পত্য বিবাদে নেটিজেনদের ‘হিরো’ রোশন, ফ্যান ক্লাব তৈরি হল শ্রাবন্তীর স্বামীর
রোশন-শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রোশন-শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

দাম্পত্য বিবাদে নেটিজেনদের ‘হিরো’ রোশন, ফ্যান ক্লাব তৈরি হল শ্রাবন্তীর স্বামীর

  • তারকা পত্নীদের সঙ্গে দাম্পত্য বিবাদের জেরে সোশ্যাল মিডিয়ায় নায়ক হয়ে উঠছেন নিখিল-রোশনরা।

বছর কয়েক আগেও রোশন সিং নামটার সঙ্গে খুব বেশি পরিচিত ছিল না টলিপাড়া। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে প্রেমের চর্চার জেরে একটু একটু করে লাইমলাইটে উঠে আসেন এক বিমানসংস্থার প্রাক্তন কেবিন ক্রু রোশন সিং। নায়কসুলভ চেহারার জেরে শুরু থেকেই নজর কেড়েছেন রোশন, তবে শ্রাবন্তীর সঙ্গে তাঁর দাম্পত্য কলহ যেন আচমকাই জনতা জনার্দনের দরবারে হিরো-র আসনে বসিয়ে দিয়েছেন রোশন সিং-কে।

নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের ফ্যান ক্লাব তৈরি হয়েছিল আগেই। এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিংহের ফ্ল্যান ক্লাব তৈরি হল। তারকা স্ত্রীর সঙ্গে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন এখন নিখিলের মতো রোশনও সোশ্যাল মিডিয়ায় হিরো-র তকমা পেয়েছেন। রোশনের জন্য ইনস্টাগ্রামে অনুরাগীরা ফ্যান ক্লাব তৈরি করেছেন, নাম ‘রোশন সিংহ ফ্যান ক্লাব’।

মাত্র ২৪ ঘন্টা আগেই তৈরি হয়েছে রোশনের এই ফ্যান অ্যাকাউন্ট। মাত্র কয়েকঘন্টাতেই রোশনের ছবি, ভিডিয়োতে ছেয়ে গেছে পেজে। ইনস্টাগ্রাম বায়ো-তে স্পষ্ট লেখা রয়েছে, ‘রোশন সিং-এর ফ্যান অ্যাকাউন্ট’। আর লেখা ‘এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালবাসেন'। 

রোশনের ফ্যান অ্যাকউন্ট তৈরি হল ইনস্টাগ্রাম
রোশনের ফ্যান অ্যাকউন্ট তৈরি হল ইনস্টাগ্রাম

এই ফ্যান অ্যাকাউন্ট নজর এড়ায়নি রোশনের। ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্ল্যান ক্লাবের শেয়ার করা বেশ কিছু পোস্ট রি-শেয়ার করেছেন রোশন। অনুরাগীদের তিনি বুঝিয়ে দিয়েছেন তিনিও সঙ্গে রয়েছেন এই উদ্যোগের।

ব্যক্তিগত জীবনে যতই ঝড় উঠুক, ফিটনেসের মামলায় ভীষণ সচেতন রোশন। ইনস্টাগ্রামে হামেশাই নিজের ফিটনেস ভিডিয়ো পোস্ট করেন তিনি। শহরের একটি নামী জিমখানার যৌথ কর্ণধার রোশন।

গত বছর দুর্গাপুজোর সময় থেকে এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী। কিন্তু আইনত তাঁরা স্বামী-স্ত্রী। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাত্ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং। গত মাসে শিয়ালদহ কোর্টে সেই মামলার শুনানির দিন নির্দিষ্ট ছিল। সমনও গ্রহণ করেও আদালত চত্বরে হাজির হননি নায়িকা। এই মামলার পরবর্তী শুনানি চলতি মাসের ২১ তারিখ।

 

বন্ধ করুন