বাংলা নিউজ > বায়োস্কোপ > সপরিবারে করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোন! কেমন আছেন রণবীর ঘরনি?
দীপিকা পাড়ুকোন (ফাইল ছবি)
দীপিকা পাড়ুকোন (ফাইল ছবি)

সপরিবারে করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোন! কেমন আছেন রণবীর ঘরনি?

  • যদিও করোনা সংক্রমিত হওয়ার ব্যাপারে নিজের মুখে এখনও কিছু জানাননি দীপিকা। 

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি প্রাক্তন ব্যাডমিন্টন তারকা তথা দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল দীপিকার মা ও বোনেরও। এবার সূত্র মারফত খবর অভিনেত্রী নিজেও করোনা সংক্রমিত। এই মূহূর্তে মা-বোনের সঙ্গে বেঙ্গালুরুর বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন দীপিকা।সুতরাং কোভিড পজিটিভ দীপিকার গোটা পরিবারই। 

দীপিকার বাবা এবং মা উজলা ও অনিশার করোনা আক্রান্ত হওয়ার খবর, জানান বলিউডের জনপ্রিয় পাপারাতজি ভাইরাল ভায়ানি। পাড়ুকোন পরিবারের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার পিটিআইকে জানিয়েছেন, প্রায় দশ দিন আগে প্রকাশ এবং তাঁর স্ত্রী উজালার ও ছোট মেয়ে অনিশার শরীরে করোনা সংক্রমণের উপসর্গ দেখা দিয়েছিল। পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। প্রকাশ সুস্থ, ওর সমস্ত প্যারামিটার স্বাভাবিক রয়েছে,আশা করা যায় আগামী দু-তিন দিনের মধ্যেই ওকে ছেড়ে দেওয়া হবে। 

যদিও করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে পরিবারের তরফে এখনও কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। রণবীর সিং-এর করোনা রিপোর্ট নিয়েও কোনও তথ্য মেলেনি। প্রায় দিন কুড়ি আগে মুম্বইয়ে ১৫ দিনের লকডাউন শুরুর ঠিক আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে মুম্বই থেকে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছিলেন দীপবীর। মুম্বই ছাড়লেও করোনা পিছু ছাড়ল না নায়িকার!

বন্ধ করুন