বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh : পরিণীতির পর এবার যশ রাজ ফিল্মস ছাড়লেন রণবীর সিং, কী বললেন অভিনেতা?

Ranveer Singh : পরিণীতির পর এবার যশ রাজ ফিল্মস ছাড়লেন রণবীর সিং, কী বললেন অভিনেতা?

রণবীর সিং

Ranveer Singh: পরিণীতি চোপড়া যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছেড়ে বেরিয়ে গিয়েছেন বেশ কিছু দিন হল। এবার সরে গেলেন রণবীর সিং।

রণবীর সিং এবার যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছেড়ে বেরিয়ে এলেন। এর আগে পরিণীতি চোপড়া যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছেড়ে বেরিয়ে গেছেন। তাঁর সঙ্গে যশ রাজ ফিল্মস ট্যালেন্টের সম্পর্ক চোকার পরই রণবীর এই সিদ্ধান্ত নিলেন। রণবীর এবং আদিত্য চোপড়া অর্থাৎ যিনি যশ রাজ ফিল্মস ট্যালেন্টের মালিক তাঁদের এখনও ভালো সম্পর্ক আছে বলেই শোনা যাচ্ছে। রণবীর যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছাড়লেও তাঁদের দুই বন্ধুর সম্পর্কে এর কোনও প্রভাব পড়েনি বলেই শোনা যাচ্ছে।

যশ রাজ ফিল্মসের হাত ধরেই রণবীর তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। ব্যান্ড বাজা বারাত ছবিটি দিয়েই রণবীর তাঁর বলিউডের যাত্রা শুরু করেন। এই ছবিটি একটি রোমান্টিক কমেডি ঘরানার ছবি। এই ছবিতে রণবীরের বিপরীতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে। সেই থেকেই রণবীর যশ রাজ ফিল্মস ট্যালেন্টের সঙ্গে ছিলেন। অন্যদিকে পরিণীতি চোপড়া যে ছবির মাধ্যমে ডেবিউ করেছিলেন অর্থাৎ লেডিস ভার্সেস রিকি বেহল সেই ছবিটির প্রযোজনা আদিত্য চোপড়া করেছিলেন। অর্থাৎ তিনিও তাঁর প্রথম ছবি যশ রাজ ফিল্মস এর সঙ্গেই করেছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি রিপোর্ট অনুযায়ী যতই রণবীর যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছাড়ুক, এটা তাঁর কাছে তাঁর বাড়ির মতোই থাকবে যেখান থেকে তিনি তাঁর পথ চলা শুরু করেছিলেন। সূত্রের খবর অনুযায়ী আদিত্য সেই প্রথম দিন থেকেই রণবীরের সঙ্গে ছিলেন যখন তিনি একজন উঠতি, নতুন নায়ক ছিলেন। এখন এত বছর পর তিনি একজন প্রতিষ্ঠিত এবং জনপ্রিয় নায়ক বলিউডের। তাই যতই যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ছাড়ুক রণবীর তাঁদের মধ্যে যে বন্ধুত্বের এবং শ্রদ্ধার সম্পর্ক রয়েছে সেটা চিরকাল বজায় থাকবে বলেই জানা গিয়েছে।

রণবীরকে এর আগে শেষবার জয়েসভাই জোরদারে দেখা গিয়েছে। দিব্যাং ঠাক্কার সেই ছবির পরিচালনা করেছিলেন। আদিত্য চোপড়া এবং মণীশ শর্মা যশ রাজ ফিল্মসের ব্যানারে এই ছবিটির প্রযোজনা করেছিল। বোমান ইরানি, রত্না পাঠক শাহ, প্রমুখকে এই ছবিতে দেখা গিয়েছিল। ছবিটি ২০২২ সালের মে মাসে মুক্তি পেয়েছিল কিন্তু বক্স অফিসে একদমই চলেনি।

তবে রণবীরের হাতে এখন একাধিক প্রজেক্ট রয়েছে। এর পর তাঁকে দেখা যেতে চলেছে করণ জোহরের রকি আউর রানি কী প্রেম কাহানি নামক ছবিতে। এই ছবিতে রণবীরের বিপরীতে থাকবেন আলিয়া ভাট। এছাড়া জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্রকেও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে চলেছে। এই ছবিটি আগামী বছর ১১ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে বলেই জানা গিয়েছে।

বন্ধ করুন