বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিয়ে-শাদি করেন, বয়স তো কম হল না’, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকের ছবি দিয়ে কটাক্ষের শিকার বিজেপির পায়েল সরকার
পায়েল সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)
পায়েল সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)

‘বিয়ে-শাদি করেন, বয়স তো কম হল না’, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকের ছবি দিয়ে কটাক্ষের শিকার বিজেপির পায়েল সরকার

  • শুধু বয়স নয়, শরীর নিয়েও চলল কটাক্ষ। 

‘খেলা হচ্ছে না দিদি?’, বিজেপি-র নেত্রী পায়েল সরকারের ইনস্টাগ্রাম পোস্ট ঠিক এরকমই কথা সবার আগে চোখে পড়ল। আসলে বাংলায় ২০২১ বিধানসভা ভোটের আগে রাজনীতিতে যোগ দিয়েছিলেন একগুচ্ছ তারকা। যার মধ্যে রয়েছেন যশ দাশগুপ্ত, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চক্রবর্তী, পায়েল সরকারের মতো তারকারা। কিন্তু, জয় হয়নি কারওরও। আর তাই তারপর থেকে মানুষের পাশে থাকার বার্তা দেওয়া এই নেতা-নেত্রীদের আর দেখা যায়নি আশেপাশে। বরং, তাঁরা নিজেদের গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়েই ব্যস্ত হয়ে পড়েছেন। 

পায়েল সম্প্রতি একটি ফোটোশ্যুটের রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। ডেনিম জিন্স আর হলুদ ক্রপ টপে তাঁকে আগুন ঝরাতে দেখা গিয়েছে। আর তা দেখেই যেন বড় চটেছেন নেট-নাগরিকরা। তির্যক মন্তব্যের ঢেউয়ে ভাসিয়ে দিয়েছেন পোস্টটি। এমনকী, বয়স ও শরীর নিয়েও করা হয়েছে কটাক্ষ। ‘বিয়ে শাদি করেন, বয়স তো কম হল না’, ‘এ ও নাকি রাজনীতিতে আছে, দেশটাই বরবাদ’, ‘জয় শ্রী রাম’-এর মতো একাধিক কমেন্ট পড়েছে সে ছবিতে।

এরকম মন্তব্যেই ভরে গিয়েছে পায়েলের পোস্ট। 
এরকম মন্তব্যেই ভরে গিয়েছে পায়েলের পোস্ট। 

প্রসঙ্গত, নেট-নাগরিকরাই প্রথম সামনে এনেছিলেন নির্বাচনে মোছার আগে ‘ভাবমূর্তি’ বদল ঘটাতে বহু সাহসী ছবি মুছে দিয়েছিলেন অভিনেত্রী। যা নিয়ে তখনও বেশ কটাক্ষ হয়েছিল। প্রচারে সাদামাটা পোশাকেই দেখা যেত তাঁকে। সাদা সালোয়ার কামিজ কিংবা হালকা রঙের কুর্তা, এই ধরনের পোশাকেই পায়েল করেছিলেন ভোট প্রচার। কিন্তু ভোট মিটতেই ফিরেছেন স্ব-মহিমায়। নিজের আগুন ঝরানো লুকে চমকে দিচ্ছেন সকলকে। বলা যায়, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়িয়ে দিয়েছেন কয়েক গুণ।

বন্ধ করুন