বাংলা নিউজ > বায়োস্কোপ > সবুজ-গেরুয়া কোনও শিবিরেই তিনি নেই, তবে কোন কাজে ব্যস্ত প্রসেনজিৎ?
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)

সবুজ-গেরুয়া কোনও শিবিরেই তিনি নেই, তবে কোন কাজে ব্যস্ত প্রসেনজিৎ?

  • নিজেকে ফিট রাখছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দিলেন বিশেষ টিপস। 

ভোটের আবহে এখন কার্যত দুটি শিবিরে ভাগ টলিউড। রাজনীতিকে কেন্দ্র করে মেরুকরণ হয়েছে টলিগঞ্জের অন্দরে সেটা চাইলেও কেউ অস্বীকার করতে পারছেন না। একদল যোগ দিচ্ছেন তৃণমূলে, অন্যরা বেছে পদ্ম শিবিরে নাম লেখাচ্ছেন। শ্রাবন্তী-যশদের মতো তাঁর নামও উঠে এসেছিল, শোনা গিয়েছিল বিজেপিতে নাকি যোগ দিতে পারেন বুম্বাদা। তবে না, এমন সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অভিনেতার ঘনিষ্ঠমহল ভালোভাবেই জানে, এই মামালায় প্রসেনজিৎ-এর নীতি একদম আলাদা। 

আপতত প্রসেনজিৎ ব্যস্ত নিজেকে ফিট রাখতে। আসলে এই টলি তারকার শরীরচর্চার প্রতি ভালোবাসার কথা কারুরই অজানা নয়। প্রায় ৬০ ছুঁইছুঁই এই অভিনেতা যেভাবে নিজের ফিটনেস মেনটেইন করেছেন তার তারিফ না করে কি থাকা যায়! ডায়েটের মামলাতেও বেজায় স্ট্রিক্ট তিনি। তারকার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে ভেসে উঠেছে তাঁর জিম-প্রীতির ছবি।

ইনস্টায় একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেতার বার্তা, ‘গত বছরটা আমাদের আরও একবার মনে করিয়ে দিয়েছে, স্বাস্থ্যই আমাদের অমূল্য সম্পদ। ভাল থাকুন, সুস্থ থাকুন’। জিমে ব্যস্ত প্রসেনজিতের দেখা মিলল নীল লম্বা হাতার টি-শার্ট এবং কালো রঙের থ্রি-কোয়াটার প্যান্টে। মাথায় নীল ফেট্টি বেঁধে জিম করতে দেখা গেল তাঁকে। 

এই ভিডিয়োর কমেন্ট বক্সে ৫৮ বছরের বুম্বাদাকে কুর্নিশ জানিয়েছেন সকলে, তিনি যে সত্যি অনুপ্রেরণা তা জানাতে ভোলেননি কেউই।  লকডাউন শুরুর আগেই দক্ষিণ আফ্রিকা গিয়ে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শ্যুটিং সারেন অভিনেতা। ক্রিসমাসে মুক্তি পাওয়ারও কথা ছিল এই ছবির, তবে পরে তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায়। আপতত তারকার হাতে রয়েছে একগুচ্ছ ছবি, শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন তিনি। 

বন্ধ করুন