বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত দাদা রাম চরণের সঙ্গে ক্রিসমাস পার্টি, রিপোর্ট পজিটিভ বরুণ তেজেরও!
কোভিড পজিসিট বরুণ তেজ
কোভিড পজিসিট বরুণ তেজ

করোনা আক্রান্ত দাদা রাম চরণের সঙ্গে ক্রিসমাস পার্টি, রিপোর্ট পজিটিভ বরুণ তেজেরও!

  • দাদা রামচরণের পর এবার করোনার কবলে তুতো ভাই বরুণ তেজ।

বলিউডের ছবিতে কাজ না করলেও গোটা দেশে জনপ্রিয় দক্ষিণী তারকা বরুণ তেজ। ‘ফিদা’ ছবির এই নায়কের বাঙালি ভক্তদের সংখ্যাও নেহাত কম নয়। এবার করোনার কবলে বরুণ, মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানান অভিনেতা। তিনি বলেন, তাঁর সামান্য উপসর্গ করেছে, আপতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি এবং চিকিত্সকদের প্রয়োজনীয় পরামর্শ মেনে চলছেন।

বরুণ তেজ টুইটারের দেওয়ালে লেখেন, ‘আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এখন আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। দ্রুত ফিরে আসব। সকলকে অসংখ্য ধন্যবাদ ভালোবাসার জন্য’। 

মঙ্গলবার সকালে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান, বরুণ তেজের তুতো ভাই রাম চরণ। উল্লেখ্য ক্রিসমাসে রাম চরণের ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন বরুণ। সেখানে পৌঁছেছিলেন আল্লু অর্জুন, নীহারিকা কোনিডিলা, সাই ধর্মা তেজ, আল্লু সিরিশরাও। একই দিনে দুই প্রিয় তারকার করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বভাবতই উদ্বিগ্ন ভক্তরা। 

'গড্ডালোকোন্ডা গণেশ' ছবিতে শেষবার দেখা গিয়েছে বরুণ তেজকে। শীঘ্রই স্পোর্টস ড্রামায় দেখা যাবে তারকাকে,যেখানে বক্সারের চরিত্রে অভিনয় করবেন বরুণ। এই ছবি পরিচালনায় রয়েছেন নবাগত কিরন কোরাপতি, প্রযোজনার দায়িত্বভার সামলাবেন আল্লু অরবিন্দ, আল্লু ভেঙ্কটেশ এবং সিধু মুড্ডা। 

বন্ধ করুন