বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের পর করোনায় আক্রান্ত সঞ্জয়লীলা বনশালী, নিভৃতবাসে আলিয়া

বলিউডে ফের করোনাভাইরাসের থাবা। রণবীরের পর করোনা আক্রান্ত পরিচালক সঞ্জয়লীলা বনশালী। আপতত নিভৃতবাসে রয়েছেন তিনি।

সম্প্রতি আলিয়ার সঙ্গে মুম্বইয়ের গুরগাঁও ফিল্ম সিটিতে গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন সঞ্জয়। পরিচালকের করোনা আক্রান্তের খবর আসতেই গোটা শ্যুটিং ইউনিট করোনা পরীক্ষা করিয়েছেন এবং নিভৃতবাসে চলে যান। তাঁর সংস্পর্শে আসায় অভিনেত্রী আলিয়া ভট্টও সেলফ কোয়ারেন্টিনে আছেন বলে জানা গিয়েছে। রিপোর্ট বলছে, আপাতত গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ির শ্যুটিং স্থগিত করা হয়েছে।

সঞ্জয়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, রণবীরের রিপোর্ট পজিটিভ আসার পরই নিজের রিপোর্ট করারও সিদ্ধান্ত নেন সঞ্জয়। পরিচালকের রিপোর্টও পজেটিভ এসেছে। তাঁর সঙ্গে শ্যুটিং করছিলেন আলিয়া। রণবীর ও বনশালী দু’জনেরই করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় নিভৃতবাসে থাকার সিদ্ধান্ত নেন আলিয়াও।

সূত্রের খবর, সঞ্জয়ের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরেই তাঁর মা লীলা বনশালীরও করোনা পরীক্ষা করা হয়। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও সতর্কতা অবলম্বনে তিনি সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন।সম্প্রতি ছবির শ্যুটিংয়ে যোগ দিয়েছেন অভিনেতা অজয় দেবগণ। সেই ছবিও দিন কয়েক আগে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে অজয়কে।

বন্ধ করুন