বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা থেকে সেরে উঠেই মিস ইউনিভার্সের মঞ্চে! কেমন ছিল ভারতীয় সুন্দরীর লড়াইটা?
অ্যাডলিনে কোয়াড্রোস ক্যাসটেলিনো
অ্যাডলিনে কোয়াড্রোস ক্যাসটেলিনো

করোনা থেকে সেরে উঠেই মিস ইউনিভার্সের মঞ্চে! কেমন ছিল ভারতীয় সুন্দরীর লড়াইটা?

  • শরীর দুর্বল ছিল, কিন্তু মন শক্ত ছিল তাঁর।

৬৯তম মিস ইউনিভার্স সেরার দৌড়ে ভারত থেকে অংশগ্রহণ করেছিলেন অ্যাডলিনে কোয়াড্রোস ক্যাসটেলিনো। বছর ২২-এর এই মডেল চতুর্থ স্থান দখল করে। মিস ইউনিভার্স প্রতিযোগিতার সেরা দশে জায়গা করে নিয়েছিলেন তিনি।

যদিও এই মঞ্চে পৌঁছনোর আগে কঠিন একটা লড়াই ছিল তাঁর সামনে। দেশ ছাড়ার দিন সাতেক আগেই করোনা থেকে সেরে উঠেছিলেন তিনি। ফ্লোরিডা থেকে ডাক আসার ঠিক আগেই করোনা থাবা বসার তাঁর শরীরে। আক্রান্ত হন অ্যাডলিনে। তবে ময়দানের লড়াই জারি রেখেছিল সে। শরীর দুর্বল ছিল, কিন্তু মন শক্ত ছিল তাঁর।

দুর্বলতা কাটেনি তবে অ্যাডলিনে জানিয়েছেন, ‘যখন দেশ ছাড়ি তখন আমার দেশের ভয়াবহ অবস্থা। একটা জিনিস বারবার মনের মধ্যে চলছিল। মনে হচ্ছিল এই দুঃসময়ে যদি নিজের কাজের মধ্যে দিয়ে কোনো ভাবে দেশের নাম উজ্জ্বল করতে পারি’। তাঁর কথায়, সেখানে পৌঁছানোর পর, সকলকে তাঁর দেশের জন্য সমবেদনা ও দুঃখ প্রকাশ করতে দেখেন। তবে এই প্রতিকূল পরিস্থিতির মধ্যেও যে ভারত বিশ্বসেরার মঞ্চে লড়াই করতে পারে সেটা প্রমাণ করাই তাঁর মূল উদ্দেশ্য ছিল বলে জানান।

জিততে পারেননি তবে সকলের মন জয় করে নিয়েছেন অ্যাডলিন। লিভা মিস ডিভা ইউনিভার্স ২০২০ তিনি। কুয়েতের বাসিন্দা। ভারতে এসেছিলেন আর্থিক ভাবে স্বাধীন হতে। তাঁর বাবা-মা ম্যাঙ্গালোরিয়ান ক্যাথলিক। ভারতে কর্ণাটকের বাসিন্দা তাঁরা। ব্যবসায় স্নাতক। মডেলিংয়ের পাশাপাশি তিনি মিউজিক প্রোডিউসার এবং সমাজকর্মী হিসেবে কাজ করেন।

 

বন্ধ করুন