বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের ম্যানেজার, ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানিকে জেরা করল মুম্বই পুলিশ
বান্দ্রা থানায় হাজির সিদ্ধার্থ পিঠানি (ছবি-ইনস্টাগ্রাম)
বান্দ্রা থানায় হাজির সিদ্ধার্থ পিঠানি (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের ম্যানেজার, ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানিকে জেরা করল মুম্বই পুলিশ

  • সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে নেমে ইতিমধ্যেই ১৬ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ। রবিবার বান্দ্রা থানায় হাজির হয়েছিলেন সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি। প্রয়াত অভিনেতার অ্যাপার্টমেন্টেই থাকেন সিদ্ধার্থ। 

আটদিন পরেও সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরটা এখনও মেনে নেওয়া কঠিন তাঁর পরিবার ও অনুরাগীদের কাছে। গোটা দেশ কার্যত শকড এই এই তারকার অকালমৃত্যুতে। ৩৪ বছরেই পাহাড়প্রমাণ খ্যাতি,এত ভক্তের ভালোবাসা, পরিবার, উজ্বল ভবিষ্যত-সবকিছু অচিরেই ছেড়ে কেন আত্মহননের মতো চরম সিদ্ধান্ত সুশান্ত নিলেন বুঝে উঠতে পারছেন না কেউই! এর মধ্যেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় রবিবার জেরার মুখে পড়ল প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি। 

১৪ জুন, রবিবার সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। শেষ দশদিনে অভিনেতার সঙ্গে যে সকল মানুষের যোগাযোগ হয়েছে সকলেই জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। গত বৃহস্পতিবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে প্রায় দশ ঘন্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পিঙ্কভিলা সূত্রে খবর, রিয়া পুলিশকে নিজের বয়ানে জানিয়েছেন-সিদ্ধার্থ পিঠানির ওই ফ্ল্যাটে থাকা নিয়েই নাকি সুশান্তের সঙ্গে তাঁর মনোমালিন্য হয়েছিল। এর আগেও বান্দ্রা পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে সিদ্ধার্থকে। এর আগেই সিদ্ধার্থ পিঠানি পুলিশকে জানিয়েছিলেন , ৪ মাস সুশান্তের সঙ্গে ছিলেন না তিনি। ২০১৯ সালের অক্টোবর মাসে সুশান্তের সঙ্গে তাঁর পেশাগত সম্পর্ক ছিন্ন হয় তবে চলতি বছর জানুয়ারি মাসে ফের একবার তাঁকে নিজের টিমে সিদ্ধার্থকে শামিল করেন সুশান্ত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেবে কোনও উল্লেখযোগ্য সূত্র এখনও অধরা পুলিশের। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। তবে মেলেনি সুইসাইড নোট। তবে সুশান্ত যে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তা নিশ্চিত করেছে পুলিশ।তদন্তে নেমে ইতিমধ্যেই ১৬ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ।

সুশান্তের মৃত্যুর পর, গত সোমবার প্রয়াত অভিনেতাকে নিয়ে একটি ইনস্টাগ্রাম পোস্ট লেখেন সিদ্ধার্থ পিঠানি।একটি পুরোনো ছবি পোস্ট করে লেখেন, আমরা অপেক্ষা করছিলাম তোমার হোম টাউনের ফ্লাইট ধরব বলে,তুমি আমাদের নিজের মোবাইলে ভিডিয়ো দেখাচ্ছিলে। স্টেজে তোমার এক লাইভ পারফরম্যান্স থেকে একটা ডকুমেন্ট্রি সুপারম্যাসিভ ব্ল্যাকহোলের।তারপর একটা ক্রিকেট ম্যাচ। একজন ভাই, বন্ধু,শিক্ষক এবং মেন্টর।আমি নিশ্চিত তুমি কোথাউ একটা আছো ওই অ্যানড্রোমিডা ছায়াপথটার আশেপাশে। এই মহাবিশ্বের পথে তোমার জার্নিটা শুভ হোক। তোমার আত্মার শান্তি কামনা করি সুশান্ত স্যার, বুড্ডা মিস ইউ'।

বন্ধ করুন