বাংলা নিউজ > বায়োস্কোপ > Krushal Ahuja: ধামাকা খবর! ছোট পর্দায় ফিরছেন ক্রুশল, রাধিকার কর্ণ এবার কোন ভূমিকায়?

Krushal Ahuja: ধামাকা খবর! ছোট পর্দায় ফিরছেন ক্রুশল, রাধিকার কর্ণ এবার কোন ভূমিকায়?

খুব সম্ভবত গৌরবের চরিত্রে থাকবেন ক্রুশল

ছোট পর্দায় ফিরছেন ক্রুশল, রাধিকার কর্ণ এবার কোন ভূমিকায়?

বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক ক্রুশল আহুজা। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের সুবাদে আজও সবার মনে ঘর করে রয়েছেন কর্ণ। এই সিরিয়াল শেষ হওয়ার পর একদম জাতীয় টেলিভিশনে দেখা মিলেছে এই হ্যান্ডসাম নায়কের। জি টিভির ‘রিসতো কা মাঞ্ঝা’য় দেখা গিয়েছিল ক্রুশলের। এরপর গত কয়েক মাস ধরেই টেলিপাড়ায় জোর গুঞ্জন শীঘ্রই বাংলা টেলিভিশনের ফিরছেন নায়ক। ‘রাধিকা’ স্বস্তিকার সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফেরবার গুঞ্জনও শোনা যাচ্ছিল। বাংলার বেশকিছু লিডিং চ্যানেলের তরফে নতুন মেগার অফার পেয়েছিলেন ক্রুশল। কিন্তু না, সেইসব অফার মনে ধরেনি তারকার। এবার দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেলে ফিরছেন ক্রুশল। 

হ্যাঁ, আবারও হিন্দি ধারাবাহিকে ফিরছেন ক্রুশল, স্টার প্লাসের আসন্ন শো'তে দেখা যাবে ক্রুশলকে, এমনটাই শোনা যাচ্ছে। ককরো এন্টারটেনমেন্ট এবং শাইকা ফিল্মসের আপকামিং শো'তে লিড চরিত্রে দেখা যাবে তাঁকে। 

এর আগে এই প্রযোজনা সংস্থার উপহার দিয়েছে, ‘গুম হ্যায় কিসি কে প্যায়ার মে’, ‘ছোটি সর্দারনি’,'কভি কভি ইত্তেফাক সে'-র মতো শো। টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, জলসার হিট শো ‘গাঁটছড়া’র হিন্দি রিমেক হতে পারে এই শো। আরও পড়ুন-খড়িকে আচমকা কোলে তুলে নিল ঋদ্ধি! মধুচন্দ্রিমায় এসে শুরু হবে নতুন অধ্যায়?

ক্রুশলের পাশাপাশি শৈলেশ গুলাবানি, যতীন আরোরা, কুশঙ্ক আরোরা, গৌরী টঙ্ক, রজনী গুপ্তা-র মতো তারকাদের দেখা যাবে এই শো'তে। সম্প্রতি বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেকে প্রবণতা বাড়ছে। ‘শ্রীময়ী’,'খড়কুটো','কে আপন কে পর', ‘কুসুম দোলা’র মতো স্টার জলসার হিট শো-এর হিন্দি রিমেক দেখেছে দর্শক। সম্প্রতি কৌশিক সেন-সোমু সরকার অভিনীত ‘গৌধূলি আলাপ’-এর হিন্দি সংস্করণও শুরু হয়েছে স্টার ভারতে, নাম ‘উমর কি সীমা’। যেখানে লিড রোলে রয়েছেন ইকবাল খান। এখন দেখবার জল্পনা সত্যি কতখানি হয়। ঋদ্ধি-খড়ির রসায়ন বাংলায় যেমন ম্যাজিক দেখিয়েছে, হিন্দির দর্শকদের কাছেও সেই কামাল করে দেখাতে পারে কিনা। আরও পড়ুন-শ্রীমাকে আচমকা এক লাথিতে জলে ফেললেন অনিন্দ্য! দেখে নিন ভিডিয়ো

গত কয়েকমাসে ক্রুশলের ব্যক্তিগত জীবন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে, অদ্রিজা রায়ের সঙ্গে প্রেমও ভেঙেছে নায়কের। তবে পেশাগত জীবনে একের পর এক সাফল্য আসছে। ইতিমধ্যেই রুপোলি পর্দায় নিজের প্রথম ছবির শ্যুটিংও শেষ করেছেন। যেখানে শ্রাবন্তী এবং দিতিপ্রিয়ার সঙ্গে দেখা যাবে তাঁকে। ছবি পরিচালনায় রবিন নাম্বিয়ার। 

 

বন্ধ করুন