বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Taapsee: লন্ডনের রাস্তায় হাঁটু গেড়ে বসে শাহরুখ,পাশে হাসিমুখে তাপসী- ফাঁস নায়িকার ‘ডানকি’ লুক
লন্ডনে ডানকির শ্যুটিং-এ ব্যস্ত শাহরুখ-তাপসী

Shah Rukh-Taapsee: লন্ডনের রাস্তায় হাঁটু গেড়ে বসে শাহরুখ,পাশে হাসিমুখে তাপসী- ফাঁস নায়িকার ‘ডানকি’ লুক

  • শত চেষ্টা করেও আটকানো যাচ্ছে না শাহরুখ ভক্তদের। কিং খানের পর এবার ফাঁস হয়ে গেল ‘ডানকি’ ছবিতে তাপসীর লুক। 

শত চেষ্টা করেও আটকাতে পারছেন না রাজ কুমার হিরানি। শাহরুখ ভক্তদের জ্বালায় কার্যত অস্বস্তিতে পরিচালক। এই মুহূর্তে লন্ডনে ‘ডানকি’র শ্যুটিং সারছেন কিং খান। তবে শাহরুখ ভক্তদের মহিমা এতই যে শ্যুটিং সেটের ছবি বা ভিডিয়ো ঠিক ধরা পড়ে যাচ্ছে তাঁদের মুঠোফোনে, আর মুহূর্তেই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শাহরুখের একাধিক ছবি আগেই ফাঁস হয়েছে, আর এবার ‘ডানকি’ ছবিতে তাপসী পান্নুর লুকও প্রকাশ্যে চলে এল।

লন্ডনের রাস্তায় হাঁটু গেড়ে বসে রয়েছেন শাহরুখ। তাঁকে দেখে বেশ বিব্রত লাগছে। পাশে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা তাপসী। বুকে হাত রেখে দাঁড়িয়ে থাকা তাপসীর মুখে স্বস্তির হাসি। দুজনের পিঠে বিশাল ব্যাগ, বোঝাই যাচ্ছে কোনও জার্নিতে বেরিয়েছেন শাহরুখ-তাপসী।

এর আগে শাহরুখের একটি লুক ভাইরাল হয়েছিল সোশ্যালে। সেখানে খুব সাদামাটা একটা শার্ট আর কালো প্যান্টে ধরা দিয়েছিলেন বাদশা। মাথায় উসকো খুসকো ঝাঁকড়া চুল। মুখে হালকা দাড়ি- ডানকিতে এমন ছা-পোষা লুকেই দেখা যাবে শাহরুখকে।

 

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা। এর আগে তিনবার ‘থ্রি ইডিয়ট’ পরিচালকের ছবির রিজেক্ট করেছেন শাহরুখ। অবশেষে দর্শক পেতে চলেছে শাহরুখ-রাজ কুমার হিরানি যুগলবন্দি। এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়েছে চলতি বছর এপ্রিলে, আগামী বছর ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে এই ছবি।

অভিবাসন নিয়েই এই ছবি তৈরি করছেন রাজ কুমার হিরানি। শাহরুখের পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই ছবিতে। ‘ডানকি’তে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। ছবির সহ-প্রযোজকের ভূমিকায় রয়েছেন শাহরুখ-পত্নী গৌরী খান। ছবির কাহিনি লিখেছেন অভিজাত জোশী, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন।

বন্ধ করুন