বাংলা নিউজ > বায়োস্কোপ > Sweta Bhattacharya: ‘সোহাগ জল’-এর পর বড় ব্রেক পেলেন ‘জুঁই’ শ্বেতা, কোন প্রোজেক্টে দেখা মিলবে তাঁর?

Sweta Bhattacharya: ‘সোহাগ জল’-এর পর বড় ব্রেক পেলেন ‘জুঁই’ শ্বেতা, কোন প্রোজেক্টে দেখা মিলবে তাঁর?

সোহাগ জলের পর কোন প্রোজেক্টে দেখা যাবে শ্বেতাকে?

শ্বেতার প্রথম কাজ ছিল যমুনা ঢাকি। সেই ধারাবাহিকই তাঁকে এনে দেয় জনপ্রিয়তা। এরপর কাজ করেন দেব-মিঠুনের সঙ্গে বড় পর্দায় প্রজাপতি-তে। তারপর ফের ছোট পর্দায় সোহাগ জলে। এরপর কী?

 ছোট পর্দার নায়িকারা আজকাল চুটিয়া কাজ করছেন বড় পর্দাতেও। যেই তালিকায় নাম রয়েছে সৌমিতৃষা কুণ্ডু, দেবচন্দ্রিমা সিংহ রায়দের। গত বছর বড় পর্দায় দেখা গিয়েছে শ্বেতা ভট্টাচার্যকেও। দেবের বিপরীতে কাজ করেন তিনি প্রজাপতি ছবিতে। আপাতত শেষ হয়েছে তাঁর সোহাগ জল ধারাবাহিকটি। টিআরপি তালিকায় বেশ ভালো ফল করতে করতেই বন্ধ করে দেওয়া হয় শ্বেতার মেগা। যাতে তাঁকে দেখা যাচ্ছিল হানি বাফনার বিপরীতে।

শ্বেতার প্রথম কাজ ছিল যমুনা ঢাকি। সেই ধারাবাহিকে কাজ করার পরই তাঁর হাতে আসে দেব-মিঠুনের সঙ্গে বড় পর্দায় কাজ করার সুযোগ। প্রাজপতি মুক্তির সময়তেই চলছিল সোহাগ জল। অনেক কষ্টে দু দিক সেই সময় ম্যানেজ করেছিলেন শ্বেতা। 

আপাতত শোনা যাচ্ছে, শ্বেতা ছোট বা বড় পরদা নয়, কাজ করবেন ওয়েব সিরিজে। দু-দুটো ওয়েব সিরিজের কাজ রয়েছে এই মুহূর্তে শ্বেতার হাতে। একটি ওয়েব সিরিজের কথা সকলেরই জানা। সুরিন্দর ফিল্মসের ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের জন্য সিরিজটি তৈরি করছেন নতুন পরিচালক মীর ফলক। যাতে মুখ্য চরিত্রে থাকবেন ঋতাভরী চক্রবর্তী। সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকার কথা রয়েছে শ্বেতার। 

আপাতত এই সিরিজটি ছাড়া আরও একটি সিরিজে কাজের কথা রয়েছে শ্বেতার। যাতে তিনি থাকবেন একেবারে মুখ্য চরিত্রে। দুর্গাপুজোয় ‘ক্যামেলিয়া প্রোডাকশন’ আনতে চলেছে ‘ফ্রাইডে’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম। সেই ওটিটি-র একটি সিনেমা ‘লেডি চ্যাটার্জি’-তে অভিনয় করবেন শ্বেতা। পরিচালনা করবেন অরিন্দম চক্রবর্তী, যিনি এর আগে কিছু সিরিয়ালের পরিচালনার কাজ করেছেন। 

আপাতত শ্বেতা ব্যস্ত আড্ডা টাইমসের জন্য মীর ফলকের ওই ওয়েব সিরিজটির কাজে। সঙ্গে অসুস্থ রুবেলকে নিয়েও খারাপ রয়েছে মন মেজাজ। নিম ফুলের মধু ধারাবাহিকের সেটে পায়ে চোট পান রুবেল। ভেঙে গিয়েছে দু গোড়ালিই। রুবেলকে নিয়ে একাধিক পোস্ট করেছেন শ্বেতা সোশ্যালে। বৃহস্পতিবার প্রেমিকের দু পায়ে ব্যান্ডেজ বাঁধা ছবি পোস্ট করে লেখেন, ‘জানি খুব কষ্ট হচ্ছে তোমার, তাও বাড়ির সবার সঙ্গে হেসে খেলে থাকছো। নিজের কষ্টটা কাউকে বুঝতে দিচ্ছ না। জ্বর এসেছে এখন, যন্ত্রনাটাও বেড়েছে। তার মধ্যেও আমাকে হাসানোর চেষ্টা করছ। আমি জানি সকলের শুভ কামনা আর তোমার মনের জোর তোমাকে খুব তাড়াতাড়ি আবার দাঁড় করাবে। তুমি দাঁড়াবে, তুমি দৌড়োবে, তুমি নাচবে, আর আমি সব সময় তোমার পাশে থাকব, সারা জীবন।’

 

বন্ধ করুন