বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Dev: অনেককেই 'টেক্কা' দেবেন অভিনেতা দেব! মুগ্ধ স্বস্তিকা বলছেন, ‘ও প্রচন্ড হ্যান্ডসম এন্ড কিউট’,

Swastika-Dev: অনেককেই 'টেক্কা' দেবেন অভিনেতা দেব! মুগ্ধ স্বস্তিকা বলছেন, ‘ও প্রচন্ড হ্যান্ডসম এন্ড কিউট’,

দেব-স্বস্তিকা

স্বস্তিকা লিখেছেন, ‘আমাদের ফেভারিট হিরো দেব অধিকারী )। প্রচন্ড হ্যান্ডসম এন্ড কিউট আর যা দারুন অভিনয় করেছে ~ পুরো ফাটাফাটি। শীঘ্রই টেক্কা আসছে।’ একথা শেয়ার করে দেবকে ট্যাগও করেছেন স্বস্তিকা।

শুরুর দিকে একসময় অভিনেতা দেবকে নিয়ে কিছু কম সমালোচনা হয়নি। তবে ধীরে ধীরে দর্শকদের কাছে অভিনেতা হিসাবে নিজেকে প্রমাণ করেছেন দেব। প্রযোজক হিসাবেও তিনি সফল। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক নতুন ছবি। আবার রাজনীতিবিদ হিসাবেও মানুষের ভালোবাসা পেয়েছেন দেব।

লোকসভা নির্বাচন চলছে। তাই কিছুদিন আগে পর্যন্ত দেব ব্যস্ত ছিলেন ভোটের প্রচারে। ভোট শেষে এবার দেব আবারও ব্যস্ত নিজের ছবি নিয়ে। এবার অভিনয় দিয়ে 'টেক্কা' দিতে চলেছেন দেব! সম্প্রতি সামনে এসেছে দেবের 'টেক্কা' লুক। যেখানে তাঁকে চোখে-মুখে রাগ, বিরক্তি নিয়ে উস্কোখুস্কো চুলে দেখা গিয়েছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে আরও একবার অন্যভাবে পর্দায় ধরা দিতে চলেছেন দেব। সেখানে দেবের সঙ্গী জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার 'টেক্কা'য় কাজ করতে গিয়ে দেবে মুগ্ধ স্বস্তিকাও। প্রকাশ্যেই দেবের প্রশংসা করেছেন স্বস্তিকা।

ঠিক কী লিখেছেন তিনি?

‘টেক্কা’র সেট থেকে দেবের সঙ্গে হাসিখুশি ছবি দিয়েছেন স্বস্তিকা। যেখানে দেবকে ধূসর টি-শার্ট আর নীল জিন্সে দেখা যাচ্ছে। আর স্বস্তিকাকে নীল ছিমছাম সালোয়ার কামিজ আর ওড়না গায়ে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, ‘আমাদের ফেভারিট হিরো দেব অধিকারী )। প্রচন্ড হ্যান্ডসম এন্ড কিউট আর যা দারুন অভিনয় করেছে ~ পুরো ফাটাফাটি। শীঘ্রই টেক্কা আসছে।’ একথা শেয়ার করে দেবকে ট্যাগও করেছেন স্বস্তিকা।

আরও পড়ুন-‘চুমুতে সমস্যা নেই, যৌনাঙ্গের সংস্পর্শেই কিন্তু বিপদ’, প্রেমে ঘনিষ্ঠতা নিয়ে এসব কী বলছেন জাহ্নবী!

এর আগে দেব নিজের 'টেক্কা' লুক শেয়ার করে জানিয়েছিলেন, ‘আমরা এই পুজোতে আসছি। #টেক্কা।’ গতবছর, ক্রিসমাসের দিন অর্থাৎ দেবের জন্মদিনে ঘোষণা হয়েছিল টেক্কা-র কথা। সেদিন ছবির টিজার পোস্টার প্রকাশ্যে এনেছিলেন সৃজিত। জানা গিয়েছিল 'টেক্কা' হল থ্রিলার ঘরনার ছবি। ছবিতে দেবের নায়িকা হিসেবে রয়েছেন রুক্মিণী মৈত্র। সঙ্গে ছবিতে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দেখা মিলবে টোটা রায়চৌধুরীরও।

এর আগে 'টেক্কা'র ফার্স্ট লুক পোস্টারে দেখা গিয়েছিল ছোট একটা মেয়ের মাথায় বন্দুক ঠেকিয়ে রেখেছেন কোনও এক ব্যক্তি। সেই ছবি দেখে অনেকেরই সন্দেহ হয় বাচ্চাটির মাথায় বন্ধুক ধরেছেন খোদ দেব। আর তাই দেব ছবিতে হিরো না অ্যান্টি হিরো, তা নিয়ে ধ্বন্ধ রয়েছে অনেকেরই। 

এর আগে পরিচালক সৃজিতও দেবের প্রশংসা করেছিলেন। বলেছিলেন, ‘দেব এমন একটা এক্সপ্রেশন দিল, যা ওর মুখে আমরা বহুবার দেখেছি। তবে আমি যেই বললাম অন্যরকম কিছু কর। দেখলাম ও (দেব) পুরো অভিব্যক্তিটাই বদলে ফেলল। আমি অন্তত ওরকম অভিব্যক্তি ওর মুখে আগে কখনও দেখিনি। আমি হলফ বলতে পারি দেব টেক্কায় নিজেকে ভেঙেছে, আমি অভিভূত।’

বায়োস্কোপ খবর

Latest News

কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.