বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিতের পর কোভিড আক্রান্ত আইরা, মিথিলা বললেন ‘সবাই দোয়া করবেন’
কোভিড পজিটিভ আইরা (ছবি-টুইটার)
কোভিড পজিটিভ আইরা (ছবি-টুইটার)

সৃজিতের পর কোভিড আক্রান্ত আইরা, মিথিলা বললেন ‘সবাই দোয়া করবেন’

  • করোনা রিপোর্ট নেগেটিভ মিথিলার। তবে সৃজিতের পর কোভিডের গ্রাসে আইরাও।

নতুন বছরের প্রথমদিন সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত। আর পাঁচদিনের মাথায় জানা গেল সৃজিত ঘরনি মিথিলার কন্যা আইরার কোভিড রিপোর্টও পজিটিভ। মিথিলা ও তাঁর প্রাক্তন স্বামী তাহসানের একমাত্র কন্যা আইরা। এদিন সংবাদমাধ্যমকে আইরার করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন মিথিলা। তিনি জানান, তিন ধরে জ্বর থাকায় বুধবার করোনা পরীক্ষা করা হয়েছিল আইরার, রিপোর্ট পজিটিভ এসেছে। তবে ওষুধপত্র আগে থেকেই চলছিল, এখন বেশ ভালো রয়েছে আইরা। 

স্বামীর পর মেয়েও অতিমারীর কবলে। তবে মিথিলার করোনা রিপোর্ট নেগেটিভ, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছে। মিথিলা বলেন, ‘দু’জনই এখন আগের চেয়ে ভালো আছেন। তারা যাতে দ্রুত সুস্থতা লাভ করে সেজন্য সবাই দোয়া করবেন।’

আপতত স্বামী এবং কন্যা দু’জনের কাছ থেকেই আলাদা থাকছেন মিথিলা। দূর থেকেই তিনি তাদের খাবার ও ওষুধ দিচ্ছেন। মিথিলার বিশ্বাস দ্রুতই স্বামী সৃজিত ও কন্যা আইরা করোনামুক্ত হবেন।

সংগীতশিল্পী-অভিনেতা তাহসানের সঙ্গে ২০০৬ সালে বিয়ে হয়েছিল মিথিলার। তাঁদের একমাত্র সন্তান আইরার জন্ম হয় ২০১৩ সালে। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদের পর মায়ের সঙ্গে থাকে আইরা, তবে বাবার সঙ্গেও সময় কাটায় সে। ২০১৯ সালের ডিসেম্বর মাসে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিথিলা।


বন্ধ করুন