বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়েতে অনুষ্কা,প্রিয়াঙ্কার পর বৌভাতে দীপিকার লুক ‘নকল’ করল নেহা কক্কর- দেখুন ছবি
মোহালিতে বসল রিসেপশনের আসর 
মোহালিতে বসল রিসেপশনের আসর 

বিয়েতে অনুষ্কা,প্রিয়াঙ্কার পর বৌভাতে দীপিকার লুক ‘নকল’ করল নেহা কক্কর- দেখুন ছবি

  • আরও একবার 'কপিক্যাট' তকমা উঠল নেহার মাথায়। অনুষ্কা, প্রিয়াঙ্কার পর রিসেপশনে নেহার লুক মনে করার দীপিকাকে। 

তিন দিন আগেই দিল্লিতে স্বপ্নের বিয়ের পর্ব সেরে নিয়েছেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। বর্তমান বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল তারকা নেহা নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নিলেন পঞ্জাবি গায়ক রোহনকে। দুজনের বয়সের বিস্তর ফারাক রয়েছে, তবে প্রেম থাকলে সব বাধাই পার করা যায় তা বুঝিয়ে দিলেন এই জুটি। বয়সে নেহার চেয়ে সাত বছরের ছোট রোহন। রবিবার রাতে চণ্ডীগড়ে বসেছিল নবদম্পতির প্রথম রিসেপশনের আসর।

নতুন কনে নেহা রিসেপশনের দিন সাজলেন সাদা লেহেঙ্গায়, সঙ্গে মানানসই হীরের গহনা। হাতে ছিল ট্রাডিশন্যাল লাল চুড়া, সিথি রাঙা সিঁদুরে। নেহার সঙ্গে সাযুজ্য রেখেই নীল-সাদা স্যুটে পাওয়া গেল রোহনকে, সঙ্গে সাদা পাগড়ি। বিয়ের দিন আনন্দ করজ (শিখ বিয়ের রীতি) অনুষ্ঠানে পেইল পিঙ্ক সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায় সেজেছিলেন নেহা, যা নেটিজেনদের মনে করিয়েছিল অনুষ্কা শর্মার ওয়েডিং লুক। রাতে ফাল্গুনি ও শেইন পিককের লাল লেহেঙ্গায় কনে নেহা মনে করিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে। আর গায়িকার রিসপেশনের লুক দেখেও তুলনা টানতে ভুললেন না নেটিজেনরা। বিয়ের প্রথম রিসেপশনের দিন অনেকখানি দীপিকা পাড়ুকোনের এক রিপেশনের লুককে ‘নকল’ করেছেন নেহা, অভিযোগ নেটিজেনদের। মূলত লেহেঙ্গার রঙ ও দুপাট্টার স্টাইলই দীপিকার লুকের সঙ্গে নেহার লুকের তুলনা টানতে বাধ্য করেছে ফ্যাশন বোদ্ধাদের। 

ওয়েডিং কেকের সামনে দাঁড়িয়ে নেহা-রোহন
ওয়েডিং কেকের সামনে দাঁড়িয়ে নেহা-রোহন
দেখুন দীপিকার সেই রিসেপশন লুক 
দেখুন দীপিকার সেই রিসেপশন লুক 

দেখুন প্রিয়াঙ্কা ও অনুষ্কার সঙ্গে নেহার বিয়ের লুকের সাযুজ্য-

লাল লেহেঙ্গায় প্রিয়াঙ্কা ও নেহা 
লাল লেহেঙ্গায় প্রিয়াঙ্কা ও নেহা 
অনুষ্কার মতোই বিয়েতে হালকা পিঙ্ক রঙা লেহেঙ্গাই বেছেছেন নেহা
অনুষ্কার মতোই বিয়েতে হালকা পিঙ্ক রঙা লেহেঙ্গাই বেছেছেন নেহা

নাচে-গানে জমজমাট ছিল এই দুটি সংগীত শিল্পীর বিয়ের প্রত্যেকটি অনুষ্ঠান। আমন্ত্রিতদের সঙ্গে নাচে-গানে মেতে উঠেন দুজনেই। নেহার গলায় রোহনের জন্য গাওয়া গান ‘ইস জুবান পে রোহন দা নাম হ্যায়’ আগেভাগেই ঝড় তুলছে ইন্টারনেটে। 

সূত্রের খবর মাসখানেক আগেই এক মিউজিক ভিডিওর সুবাদে প্রথম আলাপ নেহা-রোহনের। প্রথম দেখাতেই নাকি একে অপরের প্রেমে পড়ে যান এই জুটি। আর কয়েকমাসের ভিতরেই বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে। এর আগে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে দীর্ঘদিন প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন নেহা। অন্যদিকে চলতি বছরেই কালার্সের শো শেহনাজ গিলের সয়ম্বরে অংশ নিতে দেখা গিয়েছে রোহনপ্রীত সিংকে।

বন্ধ করুন