বাংলা নিউজ > বায়োস্কোপ > তারকাসুলভ আচরণ ছেড়ে খড়গপুরের ঘরের ছেলে হিসেবে নিজেকে তুলে ধরতে মরিয়া হিরণ
মনোনয়ন জমা দিলেন হিরণ
মনোনয়ন জমা দিলেন হিরণ

তারকাসুলভ আচরণ ছেড়ে খড়গপুরের ঘরের ছেলে হিসেবে নিজেকে তুলে ধরতে মরিয়া হিরণ

  • দিলীপ ঘোষের গড়, খড়গপুর সদর কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

একুশের বিধানসভা ভোটকে পাখির চোখ রেখে প্রচারে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। নিজেকে খড়গপুরের ছেলে বলে প্রমাণ করতে মরিয়া তিনি। সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এবার তারকা প্রার্থীর তকমা গা থেকে ঝেড়ে ফেলে মানুষের ভিড়ে মিশে গিয়ে কাজ করতে চাইছেন তিনি।

খড়গপুর শহরে শুক্রবার মনোনয়নপত্র জমা দেওয়ার পর ভোটে প্রচার শুরু করেন বিজেপির তারকা প্রার্থী হিরণ। রাজনৈতিক কর্মসূচি বা মিটিং মিছিলের পাশাপাশি, খড়্গপুর মালঞ্চ এলাকায় একটি নির্বাচনী কার্যালয় উদ্বোধন করতে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই দলীয় কর্মীদের মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করা হয়েছিল। খাবার পরিবেশন থেকে তাঁদের এঁটো পাতা কুড়িয়ে ডাস্টবিনে ফেলা সবটাই নিজের হাতের করতে দেখা গেল বিজেপির তারকা প্রার্থীকে। ‘স্বচ্ছ ভারত’ অভিযানে নেমে পড়েছেন তিনি। 

এবার দিলীপ ঘোষের গড়, খড়গপুর সদর কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। নিজেকে খড়গপুরের ঘরের ছেলে বলে দাবি করে এদিন অভিনেতা জানিয়েছেন, ‘এটা কোনও ব্যক্তিগত লড়াই নয়। আমি হিরণ চ্যাটার্জী বলে এখানে লড়তে আসিনি। এটা ভারতীয় জনতা পার্টির লড়াই। যারা বলে হিরণ বহিরাগত, তাদের সবাইকে বলব, আমার বাড়ি উলুবেড়িয়াতে। হাওড়া থেকে কত দূর খড়গপুর?’ 

অভিনেতা আরো বলেন, ‘পশ্চিমবঙ্গে কাজ নেই। বিজেপি ক্ষমতায় এলে সোনার বাংলা তৈরি হয়ে যাবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাদের পশ্চিমবঙ্গকে সোনার বাংলা করবেন’। হিরণের দাবি, দলের রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ এতদিন যা কাজ করে গিয়েছে তাতে মানুষ চায় বিজেপিই আসুক। তিনি যতদিন রাজনীতি করব এখানেই থাকবেন বলে জানিয়েছেন।

 

বন্ধ করুন