বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: 'রূপনগরের রাজকুমারী' নুসরতের রূপের আগুনে পুড়ছে নেটপাড়া, ভাইরাল ‘নাচ ময়ূরী নাচ’
নুসরত জাহান

Nusrat Jahan: 'রূপনগরের রাজকুমারী' নুসরতের রূপের আগুনে পুড়ছে নেটপাড়া, ভাইরাল ‘নাচ ময়ূরী নাচ’

  • ঝলকেই বাজিমাত করেছিলেন নুসরত, রবিবার সামনে এল গোটা মিউজিক ভিডিয়োটি। 

বিতর্ক যতই সঙ্গে থাকুক তিনি টলিউডের প্রথম সারির নায়িকা। মা হওয়ার কয়েক মাসের মধ্যেই অতিরিক্ত মেদ ঝরিয়ে একদম তন্বী নুসরত জাহান। মুক্তির অপেক্ষায় অভিনেত্রীর ‘স্বস্তিক সংকেত’, তার আগেই আইটেম গানে উদ্দাম নাচলেন নুসরত। ঈশানের মায়ের রূপের জলওয়া দেখে তো কুপোকাত দুই বাংলার দর্শক। 

ঝলকেই নুসরত বুঝিয়ে দিয়েছেন তাঁর জনপ্রিয়তা একবিন্দুও ভাটা ফেলেনি ব্যক্তিগত জীবনের বিতর্ক, বরং সংবাদ শিরোনামে থাকবার জাদুমন্ত্রটা জানা আছে তাঁর। টিজারের পর রবিবার সাত সকালে প্রকাশ্যে এল ‘নাচ ময়ূরী নাচ’ গানটি। তিন মিনিট ৪৪ সেকেন্ডের এই মিউজিক ভিডিয়োতে চোখের ইশারায় আর শরীরী হিল্লোলে ঝড় তুললেন নুসরত জাহান!

পরনে ময়ূরের পালকের তৈরি বিকিন টপ, সঙ্গে কাছা দেওয়া খাটো পোশাক, কখনও আবার জমকালো গোলাপি লেহেঙ্গা চোলি বা রুপোলি গাউনে নিজেকে মেলে ধরলেন নুসরত। গত ৯ই জানুয়ারি মুম্বইয়ে এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেরেছিলেন নুসরত। গানটির পরিচালনা ও কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন টলিউডের বাবা যাদব। 

'নাচ ময়ূরী নাচ' গানটি কম্পোজ করেছেন তাপস, গেয়েছেন লুইপা। বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে এই গান। দিন কয়েক আগেই সানি লিওনি-কে নিয়ে ‘দুষ্টু পোলাপন’ গান তৈরি করে তাক লাগিয়ে দিয়েছিল এই প্রযোজনা সংস্থা, আর সানির পর এবার নুসরত জাহানকে ঘিরে তাঁদের নতুন চমক। মাঝে অবশ্য নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী আর ওপার বাংলার নীরব হোসেনকে নিয়ে প্রেমের গানও (তুই আর আমি) সামনে এনেছে এই প্রযোজনা সংস্থা।

নতুন মা কাজ নিয়েও এখন বেজায় ব্যস্ত, ঈশানের জন্ম দেওয়ার পর সুদেষ্ণা গুহ ও অভিজিত্ রায়ের ‘জয় কালী কলকত্তাওয়ালী’র শ্যুটিং সেরেছেন নুসরত। এরপর শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবির শ্যুটিং করছেন নুসরত। এই ছবিতে তাঁর নায়ক যশ দাশগুপ্ত। 
 

বন্ধ করুন