বাংলা নিউজ > বায়োস্কোপ > অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন স্ত্রী চৈতালি, স্বস্তি পেলেন রূপঙ্কর

অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন গায়ক রূপঙ্কর বাগচীর স্ত্রী চৈতালি লাহিড়ি। সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর ছবি পোস্ট করে বাড়িতে ফেরার জন্য স্বাগত জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘বাড়িতে স্বাগত কমরেড’।

হারনিয়ার অসহ্য যন্ত্রণা নিয়ে গত ২১ অগস্ট হাসপাতালে ভর্তি হন চৈতালি লাহিড়ি। এরপর তাঁর অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচার সফল হয়েছে সেকথা আগেই জানিয়েছিলেন রূপঙ্কর। স্ত্রীর বাড়ি ফেরায় খুশি গায়ক। চৈতালির সুস্থ হয়ে বাড়ি ফেরায় খুশি বন্ধু এবং সহকর্মীরা। ইন্ডাস্ট্রির অনেকই কমেন্টবক্সে শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

স্ত্রীর অস্ত্রোপচার সফল হয়েছে সেকথা সামাজিক মাধ্যমে আগেই জানিয়েছিলেন গায়ক। তিনি লিখেছিলেন, ‘এখন ও একদম ঠিক আছে। যদিও চৈতালির ফোনে সব ফোন ধরা আমার পক্ষে এই মুহূর্তে সম্ভব হয়নি। সেই কারণেই এই পোস্ট করলাম। সমস্ত শুভাকাঙ্ক্ষীদের অনেক অনেক ধন্যবাদ’।

রূপঙ্করের স্ত্রীর সঙ্গে সম্পর্ক বেশ মিষ্টি মধুর। ২২ বছরের দাম্পত্য সম্পর্ক রূপঙ্কক-চৈতালীর। ১৯৯৯ সালে বিবাহবান্ধনে আবদ্ধ হন তাঁরা। আজও তাঁদের সম্পর্ক রঙিন। ১৫ তম বিবাহবার্ষিকীতে দু'জনেই দেহদান করেছিলেন। স্ত্রীর প্রতি অপার ভালবাসা সামাজিক মাধ্যমে নিজেই প্রকাশ করেছিলেন গায়ক। বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে ভালবাসামাখা ছবি শেয়ার করে ক্যাপশনে তাঁর প্রশ্ন ছিল, ‘তোমাকে কি আবার বিয়ে করতে পারি ডার্লিং?’ ছবিতে ফুটে উঠেছিল তারকা দম্পতির অটুট ভালবাসার বন্ধন।

 

 

বন্ধ করুন