বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেঙে গেল ‘পরিবার’, দু'বছর পর ‘আলোছায়া’-র উপর নেমে এল অন্ধকার

বিগত দু’বছর ধারাবাহিকের জনপ্রিয়তা বজায় রাখার পর শেষ হচ্ছে জি বাংলার দর্শকদের অন্যতম প্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’। জানা গিয়েছে, শুধু চিত্রনাট্য নয়, টিআরপি, গল্প এবং সময় সবদিকটা বিবেচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। অনেকটাই চিত্রনাট্যের দাবি মেনে শেষ হচ্ছে এই ধারাবাহিক, তেমনই জানা গিয়েছে।

বুধবার শেষদিন ছিল এই মেগা ধারাবাহিকের শ্যুটিংয়ের। ইউনিটের তরফে জানানো হয়েছে, টানা দু’বছর কাজ করে তাঁরা পরিবারের মতো হয়ে গিয়েছেন। একে অপরের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করতেন। অভিনেত্রী দেবাদৃতার কথায়, ‘ধারাবাহিক থেকে একটু ব্রেক চাইছিলেন তিনি। আপাতত তাঁর হাতে রয়েছে একাধিক অফার। তবে কোনটায় তিনি এগোবেন সেই সিদ্ধান্ত এখনও নেননি। ’

ধারাবাহিকে আলো-ছায়া দুই বোন সম্পূর্ণ ভিন্ন স্বভাবের। ছোটোবেলায় দুর্ঘটনায় মা-বাবাকে হারিয়ে মাসি-মেসোর আশ্রয়ে থাকতে বাধ্য হয় আলো। নানা ঘটনার মধ্যে দিয়ে মেসোর চাপেই একটা সময় বোন ছায়ার সঙ্গে নিজের পরিচয় বদল করতে হয় আলোকে। পরে দুই বোনের একই পরিবারে বিয়ে হয়। তবে ছায়ার জন্য পদে পদে নানা সমস্যার মুখোমুখি হতে হয় আলোকে। ধারাবাহিকে আকাশ-আলোর জুটিকে যথেষ্ট পছন্দ করেছেন টেলি অনুরাগীরা।

আলো-আকাশের সম্পর্কের গাঢ় রসায়ন বজায় রেখেই শেষ হচ্ছে ধারাবাহিক। জনপ্রিয় রকস্টার হওয়ার পর জীবনটা আগোছালো হয়ে উঠেছিল আকাশের। আলোর সঙ্গ পেয়ে জীবনের সঠিক পথে ফিরে আসে সে। আগের মতোই গান করে মঞ্চ কাঁপাচ্ছে আকাশ। ফিরে এসেছে সে আলোর কাছে। ধারাবাহিকের ইতি এখানেই টানা হবে।

বন্ধ করুন