বাংলা নিউজ > বায়োস্কোপ > মিলল উর্মি-সাত্যকির বিয়ের উপহার! TRP তালিকায় পদোন্নতি ‘এই পথ যদি না শেষ হয়’-এর
উর্মি এবং সাত্যকির বিয়ে দিয়েই ঘুরল ভাগ্য!
উর্মি এবং সাত্যকির বিয়ে দিয়েই ঘুরল ভাগ্য!

মিলল উর্মি-সাত্যকির বিয়ের উপহার! TRP তালিকায় পদোন্নতি ‘এই পথ যদি না শেষ হয়’-এর

  • লকডাউনে সম্প্রচার বন্ধ থাকায় বেশ খানিকটা প্রভাব পড়েছিল ধারাবাহিকের TRP-তে। 

জি বাংলায় উর্মি আর সাত্যকির বিয়ে নিয়ে গোটা সপ্তাহ ছিল জমজমাট। এবার হবে রিসেপশন। তবে, বিয়ের উপহার নব দম্পতি পেয়ে গেলেন হাতেনাতে। TRP তালিকায় বেশ খানিকটা উঠে এল ধারাবাহিক। প্রতি সপ্তাহের বৃহস্পতিবারটা যেন রেজাল্ট আউটের মতো। ফলাফলের জন্য শুধু যে ধারাবাহিকের নির্মাতা বা কলা-কুশলীরা অধীরে অপেক্ষা করে থাকেন তেমন নয়, দর্শকরাও জানতে চান তাঁদের প্রিয় ধারবাহিক আছে কত নম্বরে! 

শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্য়েই লকডাউনের কারণে বন্ধ রাখা হয়েছিল সম্প্রচার। সেটা দর্শকদের জন্য ও এই ধারাবাহিকের জন্য নিসন্দেহে ছিল একটা বড় ধাক্কা। তখনও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আভাস দিয়েছিলেন গল্পে আসতে চলেছে নয়া মোড়। দর্শক যা আশা করেন, যে এক্সপেকটেশন নিয়ে দেখতে আসেন, তার থেকে বেশি কিছু পাবেন।

আপাতত TRP রেটিংয়ে ৪.৯ পেয়েছে এই ধারাবাহিক। যা নিসন্দেহে তাঁদের জন্য একটা মাইলস্টোন বলেই জানালেন উর্মি ওরফে অন্বেষা হাজরা। জি বাংলায় আপাতত রাত ১০টার স্লটে রয়েছে এটি। যদিও এই সময় জি বাংলার বড় প্রতিপক্ষ স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’-র TRP রেটিং অনেকটাই বেশি-- ৭.১। তাই লড়াই এখনও অনেকটা বাকি। সংবাদমাধ্যমে অন্বেষা জানিয়েছেন, যে ভাবে পরিশ্রম করছি, সে ভাবে করে যাব। কিছু মানুষের যে ভালো লাগছে, সেটাই বড় পাওয়া।

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের দুই মুখ্য অভিনেতা উর্মি এবং সাত্যকি। তাঁদের দুষ্টুমিষ্টি কাহিনি এর মধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রথমদিকে একে-অপরকে একেবারে পছন্দ না করলেও, বর্তমানে বিয়েটা করেই ফেলেছেন। যদিও রিসেপশনের মজাটা এখনও বাকি! তাই দর্শকেদর জন্য উত্তেজনার বাঁধও ধরে রাখা একটু কষ্টের।

বন্ধ করুন