বাংলা নিউজ > বায়োস্কোপ > জি-প্লেক্সের পর এবার সিনেমা হলে মুক্তি পাচ্ছে ইশান-অনন্যার খালি-পিলি
এবার সিনেমা হলে খালি-পিলি
এবার সিনেমা হলে খালি-পিলি

জি-প্লেক্সের পর এবার সিনেমা হলে মুক্তি পাচ্ছে ইশান-অনন্যার খালি-পিলি

  • ১৬ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাচ্ছে ইশান-অনন্যা জুটির এই ছবি। 

আগামিকাল থেকে খুলছে সিনেমা হল। দীর্ঘ সাত মাস তালাবন্ধ থাকার পর অবশেষে সিনেমা হলের দরজা খুলে দেওয়া হবে সিনে-প্রেমী মানুষদের জন্য। কেন্দ্র সরকারের সবুজ সংকেতের পরেও বেশ কিছু রাজ্যে অবশ্য সিনেমা হল এখনই খুলছে না। তবে যে সব জায়গায় ছবি দেখানোর অনুমতি রয়েছে, সেই সব নির্বাচিত রাজ্যে ১৬ অক্টোবর মুক্তি পাবে  ইশান খট্টর ও অনন্যা পান্ডে অভিনীত ছবি খালি পিলি। যদিও গত ২রা অক্টোবর ইতিমধ্যেই জি প্লেক্সে মুক্তি পেয়েছে পরিচালক মকবুল খানের এই ছবি। 

জি-প্লেক্স হল বাড়ি বসেই সিনেমা হলে ছবি দেখার সমান। বাড়ি বসেই আপনি টিভিতে দেখতে পারবেন এই ছবি কিন্তু এর জন্য আপনাকে গ্যাঁটগচ্ছা দিতে হবে ২৯৯ টাকা, যেমনটা হলে টিকিট কাটতে হয় আর কি। বলিউডের ক্ষেত্রে এটা একদম নতুন একটা এক্সপেরিমেন্ট বলা যায়।

ইতিপূর্বে গুরুগ্রাম ও বেঙ্গালুরুতে বেশ কয়েকটি ড্রাইভ-ইন থিয়েটারে খালি পিলি প্রদর্শিত হয়েছিল। ট্রেড এনালিস্ট কোমল নাহাতা জানিয়েছেন, ওই থিয়েটারগুলিতে যে ৬টি শো দেখানো হয়েছিল সেগুলির প্রতি গাড়ি পিছু ইতিমধ্যেই বিপুল লাভের মুখ দেখেছে ছবিটি। কটাক্ষের সুরে বলেন , 'যাঁরা ভেবেছিলেন প্যানডেমিকের পরে গোটা বলিউড ইন্ডাস্ট্রি বসে যাবে , আশা করি তাঁরা উত্তর পেয়ে গিয়েছেন।'

উল্লেখ্য করোনা আবহে হল খোলার পর প্রথম ছবি হিসেবে দ্বিতীয়বার মুক্তি পেতে চলেছে বিবেক ওবেরয় অভিনীত প্রধান মন্ত্রীর বায়োপিক - পি এম নরেন্দ্র মোদী। ঠিক পরের দিন খালি পিলির পাশাপাশি বিজয় সেথুপাথি ও ঐশ্বরিয়া রাজেশ অভিনীত তামিল পলিটিকাল ড্রামা কে পায়ে রানাসিংহাম মুক্তি পেতে চলেছে। এটিও আগে জি প্লেক্সে প্রকাশিত হয়েছিল। এছাড়া মাই স্পাই, ফোর্স অফ নেচার ও দ্য রেন্টাল - এই তিনটি হলিউড ছবিও সিনেমা হলে মুক্তি পাবে যথাক্রমে ১৬ই অক্টোবর, ২৩শে অক্টোবর ও ৩০শে অক্টোবর।।

হিন্দুস্তান টাইমসের রিভিউতে সৌম্যা শ্রীবাস্তব খালি-পিলি সম্পর্কে লিখেছেন- এই ছবির গল্প, ভিলেন থেকে অ্যাকশন সিকুয়েন্স আপনাকে ভাবতে পারে এটা আশির দশকে তৈরি কোনও বলিউড ছবি। ছোটবেলায় হারিয়ে যাওয়া প্রেমিক-প্রেমিকা, গন্ডগোলের মধ্যে তাঁদের ফের দেখা হওয়া, একটা মেয়ের পালিয়ে যাওয়া, টপোরি হিরোর সঙ্গে দেখা হওয়া- আর কমিক রিলিফ দেওয়ার জন্য একজন পুলিশ অফিসার, সবটাই খুব চেনা ছকে এবং গতে বাঁধা। আরও একটা উল্লেখ্যযোগ্য বিষয় ছেলেটির নাম বিজয় চৌহান!

খালি-পিলি অনেকটাই সেইরকম সিনেমা যেমনটা ছবির নামের অর্থ। সময় থাকলে সপ্তাহ শেষে বাড়ি বসে আপনি এটা দেখে নিতেই পারেন- এই ছবি দেখলে আপনাকে বেশি মাথা ঘামাতে হবে না। তবে লজিক খুঁজতে যাবেন না তাহলে সমস্যায় পড়বেন।

বন্ধ করুন