বাংলা নিউজ > বায়োস্কোপ > Pilu: ‘জি কাকুর মাথাটা গেছে’, চারদিনে ফের পালটে গেল ‘পিলু’র স্লট! ‘লালকুঠি’র কী হবে?
পিলুর সময় সত্যই পালটে গেল

Pilu: ‘জি কাকুর মাথাটা গেছে’, চারদিনে ফের পালটে গেল ‘পিলু’র স্লট! ‘লালকুঠি’র কী হবে?

  • ফেল বদলে যাচ্ছে পিলুর সম্প্রচারের সময়। ব্যাপারটা কী? তাহলে কখন দেখা যাবে ‘লালকুঠি’? 

চলতি সপ্তাহ থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘খেলনা বাড়ি’, অন্যদিকে শেষ হয়েছে ‘সর্বজয়া’। এর জেরে চ্যানেলের একাধিক সিরিয়ালের স্লট বদল হয়েছে। রাতের স্লট থেকে রাত ৯টার স্লটে নিয়ে আসা হয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’কে। অন্যদিকে খেলনা বাড়ি-কে দেওয়া হয়েছে সন্ধ্যা সাড়ে ছ'টার স্লট, যেখানে এতদিন দেখানো হত 'পিলু'।

গত সোমবার থেকে পিলু-সম্প্রচারিত হচ্ছে সন্ধ্যা ৬টায়। কিন্তু শুক্রবার সিরিয়ালের নতুন প্রোমো দেখে তো চোখ ছানাবড়া দর্শকদের। কেন? কারণ ইউটিউবে সেই প্রোমো আপলোড করে লেখা রয়েছে, প্রতিদিন রাত ৯.৩০টায় দেখা যাবে পিলু। এই দেখে তো রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড়। ওই স্লটে তো সপ্তাহখানেক আগে শুরু হওয়া ‘লালকুঠি’ সম্প্রচারিত হয়, তাছাড়া চারদিনেই কি পিলু-র স্লট ফের পাল্টাবে? সবাই পুরো কনফিউজড।

পিলু নিয়ে কনফিউশন
পিলু নিয়ে কনফিউশন

কেউ কমেন্ট বক্সে লিখেছে, ‘জি কাকুর মাথাটা গেছে'। কেউ লিখেছেন, ‘ওমা সত্যি আবার সময় পালটে যাচ্ছে, এটা ঠিক নয়’। তবে বিষয়টি হলো মোটেই পিলুর সময় পালটাচ্ছে না, আর প্রোমোটি দেখলে সেটা স্পষ্ট হয়ে যাবে। প্রোমোর ভিতরে পিলুর সম্প্রচার সময় সন্ধ্যা ৬টাই লেখা রয়েছে। তবে ইউটিউবে আপলোড করবার সময় ভুল লেখা হয়েছে। তার জেরেই এতো গণ্ডোগোল।

নতুন প্রোমোতে দেখা গেল আহিরের দাদু পিলুকে জানায়, এই পরিবারের মেয়েরা গান গায় না। সেই অন্যায়ের জোর গলায় প্রতিবাদ জানাবে পিলু। স্পষ্ট বলবে, যদি ভগবানের কাছে গান গাওয়ার জন্য শাস্তি পেতে হয় তাহলে সে সেই শাস্তি মাথা পেতে নিতে রাজি।

বন্ধ করুন