বাংলা নিউজ > বায়োস্কোপ > Agastya-Suhana: সুহানাকে আগলে জন্মদিনের কেক কাটল বচ্চনের নাতি! শুভ দিনেই সম্পর্কে সিলমোহর?

Agastya-Suhana: সুহানাকে আগলে জন্মদিনের কেক কাটল বচ্চনের নাতি! শুভ দিনেই সম্পর্কে সিলমোহর?

জন্মদিনেই প্রেমে সিলমোহর? 

Agastya-Suhana: ২৩ শে পা দিল বচ্চনের নাতি অগস্ত্য। পর্দায় ভেরোনিকার প্রেমে হাবুডুবু খাচ্ছে আর্চি, আর অগস্ত্য? সুহানার সঙ্গে তাঁর সম্পর্ক কতটা গভীর? প্রমাণ মিলল এদিন।

জন্মদিনে আরও কাছাকাছি অগস্ত্য-সুহানা! ২৩-শে পা দিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ। আর এই শুভদিনে চর্চিত প্রেমিকা সুুহানা খানকে পাশে নিয়েই কেক কাটল অগস্ত্য। একইসঙ্গে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা ও বচ্চনের নাতি। দুজনের প্রেমের চর্চা দীর্ঘদিনের, অগস্ত্যর জন্মদিনে সেই সম্পর্কেই নতুন রঙ লাগল।

অগস্ত্য-সুহানার সঙ্গেই জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এ অভিনয় করেছেন মিহির আহুজা। তিনিই অগস্ত্যর জন্মদিনের অন্দরের ঝলক ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। অগস্ত্যর জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি সুহানা। নায়কের ছবি পোস্ট করে বার্থ ডে উইশ করেন সুহানা। শুধু পর্দায় নয়, বাস্তবেও কি সুহানার জীবনের নায়ক অগস্ত্য? এই প্রশ্ন এখন ঘোরাফেরা করছে সোশ্যালে।

ইনস্টাগ্রামে অগস্ত্যর কেক কাটিং-এর মুহূর্ত শেয়ার করেছেন মিহির। পোশাকে রং মিলান্তি সুহানা-অগস্ত্যর। কালো পোশাকে পাওয়া গেল দুজনকে। মোমবাতি ফুঁ দিয়ে নিভিয়ে কেক কাটল কাছের মানুষ। হাততালিতে ভরিয়ে দিলেন সুহানা।

ইনস্টাগ্রাম স্টোরিতে অগস্ত্যর দুটি ছবি শেয়ার করে সুহানা লেখেন, ‘বার্থ ডে বয়’। প্রথমটিতে পুরোনো ছবিতে একান্তে ধরা দিয়েছেন সুহানা-অগস্ত্য। অন্যটি মিহিরকেও সঙ্গে পাওয়া গেল জুটির। 

বচ্চন কন্যা শ্বেতা নন্দার একমাত্র পুত্র অগস্ত্য। বার্থ ডে বয়কে শুভেচ্ছা জানাতে ভোলেননি মা শ্বেতা, মামা অভিষেক বচ্চন এবং দিদি নভ্যা নাভেলি নন্দা। সূত্রের খবর, জোয়া আখতারের ছবির সেটে একসঙ্গে লম্বা সময় কাটাতেন সুহানা-অগস্ত্য। তখনই বন্ধুত্বে প্রেমের রঙ লাগে। নিজেদের ঘনিষ্ঠতা কখনই আড়াল করার চেষ্টা করেনি তাঁরা। এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কে আনতে চায় না দুজনে। তবে ‘দ্য আর্চিস’ টিম এই প্রেম সম্পর্কে সবটা ভালোভাবেই জানে।

কিছুদিন আগেই মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে দুজনের রসায়ন নজর কেড়েছিল। পার্টি থেকে বেরানোর সময় সুহানাকে গাড়িতে তুলে দেন অগস্ত্য। তাঁর কেয়ারিং স্বভাব দেখে মুগ্ধ অনেকেই। এই প্রেমের গুঞ্জন নিয়ে এখনও কোনওপ্রকার মন্তব্য করেননি শাহরুখ-গৌরী কিংবা বচ্চন পরিবার। তবে সূত্রের খবর, বচ্চন কন্যা শ্বেতার নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে। ছেলের বউ হিসাবে ইতিমধ্যেই সুহানাকে মেনে নিয়েছেন শ্বেতা।

গত ডিসেম্বরে ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং শেষ করেছেন সুহানা-অগস্ত্যরা। জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আগামী মাসেই মুক্তি পাবে ‘দ্য আর্চিস কমিকস’ অবলম্বনে তৈরি এই ছবি। ‘দ্য আর্চিস’ গ্যাং-এ সুহানা,অগস্ত্য ও খুশির সঙ্গে থাকছেন মিহির অহুজা, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। ‘দ্য আর্চিস’ প্রযোজনার দায়িত্বে থাকছে জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আজও কান পাতলে শোনা যায় আর্তনাদ! সূর্য ডোবার পরে ভয়ের চোটে এখানে যান না কেউ ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে আজই সিরিজ পকেটে পুরতে মরিয়া রোহিতরা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.