বাংলা নিউজ > বায়োস্কোপ > তড়প-এর পোস্টারে সলমনের চুমু খাওয়া, সুনীল শেট্টির ছেলে আহানের মতে তা স্বপ্নপূরণ
আহান ও সলমন।
আহান ও সলমন।

তড়প-এর পোস্টারে সলমনের চুমু খাওয়া, সুনীল শেট্টির ছেলে আহানের মতে তা স্বপ্নপূরণ

  • সলমনের ব্যাপারে কথা বলতে গিয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন আহান!

২০২১ সালে সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি বলিউডে ডেবিউ করেছে তারা সুতারিয়ার বিপরীতে। ‘তড়প’-এই প্রথম দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে আহান জানান, তাঁর সিনেমার পোস্টারে সলমনের চুমু খাওয়া তাঁর কাছে এক বড় প্রাপ্তি। 

ডিসেম্বরে তারকা-খচিত প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল ‘তড়প’র জন্য। যেখানে হাজির ছিলেন সলমন, কাজলদের মতো তারকারা। এমনকী, দিদি আথিয়ার প্রেমিক ক্রিকেটার কেএল রাহুলকেও দেখা গিয়েছিল ওইদিন। আর সেখানেরই ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা যায় প্রিমিয়ারে ঢুকছেন সলমন খান। তবে, ঢোকার ঠিক আগে রাখা ‘তড়প’র বড় পোস্টারের সামনে গিয়ে চুমু খান তিনি। যা দেখে এগিয়ে গিয়ে সুনীল শেট্টি তাঁকে জড়িয়ে ধরে ভিতরে নিয়ে আসেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এই ভিডিয়োটি। সলমনের প্রশংসাও হয়েছিল। 

সেই ঘটনার কথা বলতে গিয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে আহান জানান, এটা তাঁর কাছে একটা ‘স্বপ্নপূরণ’, কারণ ছোট থেকে তিনি সলমনকে দেখেই বড় হয়েছেন। আহানকে বলতে শোনা যায়, ‘আমি যখন ছোট ছিলাম, তখন থেকে আমি সলমন স্যারের ভক্ত। ওঁর গানে নাচ করতাম। গায়ের থেকে জামা খুলে নাচতাম। আর সেই মানুষটা আমার সিনেমার পোস্টারে চুমু খাচ্ছে এটা আমার কাছে স্বপ্ন পূরণ হওয়ার মতো একটা অভিজ্ঞতা।’ আহান আরও জানান, সলমন নিজে এসে তাঁকে আশীর্বাদ করেছে। এটা তাঁর কাছে সবচেয়ে বড় ব্যাপার।

তেলেগু সিনেমা RX 100-র হিন্দি রিমেক ‘তড়প’। মিলন তুথারিয়ার পরিচালনায় এই রোম্যান্টিক ড্রামা মুক্তি পায় ডিসেম্বরে। যদিও বক্স অফিসে সেভাবে সাফল্য় পায়নি এই ছবি। ৩৫ কোটির কাছাকাছি ব্যবসা করেছে এই ছবি। তবে আহানের অভিনয় প্রশংসিত হয়েছে অনেক জায়গায়। সিনেমার কম ব্যবসা করার কারণ হিসেবে অনেকেই দায়ি করেছেন করোনার মাথা চাড়া দেওয়াকে। 

সাজিদ নাদিয়াওয়ালা প্রোডাকশনের সাথেই মাল্টি-ফিল্ম ডিল হয়েছে আহানের। আর্থাৎ পরের সিনেমাও আসবে এই প্রোডাকশন হাউজ থেকেই। যদিও ঠিক কবে ও কী সিনেমা তা এখনও সামনে আনা হয়নি।

বন্ধ করুন