বাংলা নিউজ > বায়োস্কোপ > চলতি বছরেই বিয়ের পিঁড়িতে সুনীল শেট্টি পুত্র? মুখ খুললেন ‘তড়প’-এর নায়ক

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে সুনীল শেট্টি পুত্র? মুখ খুললেন ‘তড়প’-এর নায়ক

আহান-তানিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

শোনা যাচ্ছিল তানিয়ার সঙ্গে হয়ত চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আহান শেট্টি। এতদিন চুপ করে থাকলেও এবার সেই ব্যাপারে মুখ খুললেন আহ্বান স্বয়ং।

২০২১ সালে সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি বলিউডে ডেবিউ করেছে তারা সুতারিয়ার বিপরীতে। ‘তড়প’-এই প্রথম দেখা গিয়েছে তাঁকে। ডিসেম্বরে তারকা-খচিত প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল ‘তড়প’র জন্য। যেখানে হাজির ছিলেন সলমন, কাজলদের মতো তারকারা। এমনকী, দিদি আথিয়ার প্রেমিক ক্রিকেটার কেএল রাহুলকেও দেখা গিয়েছিল ওইদিন। তবে বলি-নায়ক হওয়ার পরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও লুকোছাপা রাখেননি আহ্বান। প্রেমিকা তানিয়া শ্রফের সঙ্গে নিজের সম্পর্কের কথা পর্দার আড়ালে রাখেননি। কিছুদিন আগে বলিউডের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল তানিয়ার সঙ্গে হয়ত চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আহান। এতদিন চুপ করে থাকলেও এবার সেই ব্যাপারে মুখ খুললেন আহ্বান স্বয়ং। 

সম্প্রতি, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি জানান এই খবরের বিন্দুমাত্র সত্যতা নেই। অর্থাৎ চলতি বছরে তাঁর বিয়ের খবরটা স্রেফ গুজব আর কিছুই নয়। ‘তড়প’ নায়কের দাবি তিনি কোনওদিনই লুকিয়েচুরিয়ে কিছু করেননি। তাই নিজের ব্যক্তিগত জীবনের যদি কিছু শেয়ার করার মতো উল্লেখযোগ্য ঘটনার সম্ভাবনা থাকে কিংবা হয়, তাহলে তিনি নিজেই সে ব্যাপারে জানাবেন।

তবে এইসব গুজবে যে এতটুকুও তাঁর কিছু যায় আসে না সেকথাও সাফ সাফ বলে দিয়েছেন তিনি। কারণ হিসেবে তিনি জানালেন যে যেহেতু নিজের ব্যক্তিগত জীবনের কথা জনমানসে তিনিই তুলে ধরেছিলেন তাই এসব শোনার জন্য কোথাও প্রস্তুত ছিলেন তিনি। তাঁর কথায়, 'আমি নিজের কাছে সৎ। এতটুকুই। তবে এইসব গুজব প্রচার হওয়া উচিত নয়। কিন্তু ব্যাপারটা তো আর আমার নিয়ন্ত্রণে নেই। অতএব...'

এসব গুজবে কি তানিয়ার সঙ্গে তাঁর সম্পর্কে কোনওরকম অসুবিধার সৃষ্টি হচ্ছে? আহানের জবাব, 'বিন্দুমাত্র না। যদি তৃতীয় কোনও ব্যক্তি কিংবা বিষয়ের সুবাদে তাঁদের নিজেদের সম্পর্ক ক্ষতিগ্রস্থ হয়, তাহলে সেটি তাঁদের সম্পর্কের রসায়নের উপরেই প্রশ্ন তোলে। এটুকু বলতে পারি আমাদের সম্পর্ক মোটেই এতটা ঠুনকো নয়।'

বন্ধ করুন