বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠুন চক্রবর্তীর বাড়িতে RSS প্রধান মোহন ভাগবত, বঙ্গ ভোটের আগে জল্পনা তুঙ্গে
মিঠুনের সঙ্গে দেখা করলেন মোহন ভাগবত
মিঠুনের সঙ্গে দেখা করলেন মোহন ভাগবত

মিঠুন চক্রবর্তীর বাড়িতে RSS প্রধান মোহন ভাগবত, বঙ্গ ভোটের আগে জল্পনা তুঙ্গে

  • সোমবার সকাল ৯টা নাগাদ মিঠুনের মুম্বইয়ের বাড়িতে পৌঁছান আরএসএস প্রধান। রুদ্ধদ্বার বৈঠক হয় দুজনের। 

মঙ্গলবার বাণীবন্দনায় মাতোয়ারা গোটা বাংলা। আর এদিন সাত সকালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর মুম্বইয়ের বাড়িতে হাজির হলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। শিওরে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন, ঠিক তার আগে মোহন ভাগবত ও মিঠুন চক্রবর্তীর এই সাক্ষাত্ ঘিরে নতুন জল্পনা শুরু রাজনৈতিক মহলে। এদিন সকাল ৯টা নাগাদ মিঠুনের মাঢ় স্থিত বাসভবনে পৌঁছান মোহন ভাগবত।

মিঠুন চক্রবর্তীর সঙ্গে দীর্ঘক্ষণ রুদ্ধদার বৈঠক করেন আরএসএস প্রধান। তবে কী নিয়ে এই বৈঠক তা নিয়ে মুখ খুলতে চাননি মোহন ভাগবত। তবে মিঠুনের কথায়, ‘ওঁনার সঙ্গে আমার আধ্যাত্মিক আলোচনা হয়েছে’। মিঠুনের জনপ্রিয়তা বাংলায় আজও অটুট। তিনি বাঙালির প্রিয় মিঠুনদা, এই বাংলার ভোটের আগে এই বৈঠক বিশেষ গুরুত্বপূর্ণ বলেই মনে করছ রাজনৈতিক মহল। যদিও এই প্রথম নয়, এর আগে ২০১৯ সালের অক্টোবর মাসে নাগপুরে আরএসএসের সদর দফতরে পৌঁছেছিলেন মিঠুন, তখনও মোহন ভাগবতের সঙ্গে বৈঠক হয়েছিল ছোটপর্দার ডান্সের মহাগুরুর। 

পশ্চিমবঙ্গের বর্তমান শাসক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ পদ থেকে ২০১৬ সালে পদত্যাগ করেন মিঠুন। রাজ্যসভার সাংসদ ছিলেন তিনি। স্বাস্থ্যজনিত কারণেই এই পদত্যাগ, জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। এরপর আর কোনও রাজনৈতিক কর্মকাণ্ডে দেখা মিলেনি মিঠুনের। মূলত চিটফান্ডে কাণ্ডে নাম জড়ানোর পর নিজেকে অনেকখানি গুটিয়ে নিয়েছিলেন মিঠুন। তবে এদিনের বৈঠকের পর রাজনৈতিক মহলে ফের প্রশ্ন উঠছে, তবে কি এবার বিজেপিতে যোগদান করবেন মিঠুন? উত্তরের অপেক্ষায় অভিনেতার অনুরাগীরা। 

বন্ধ করুন