বাংলা নিউজ > বায়োস্কোপ > সামনেই সুশান্তের মৃত্যুবার্ষিকী, তার আগে শক্তির বার্তা দিলেন রিয়া চক্রবর্তী
সুশান্ত-রিয়া
সুশান্ত-রিয়া

সামনেই সুশান্তের মৃত্যুবার্ষিকী, তার আগে শক্তির বার্তা দিলেন রিয়া চক্রবর্তী

  • ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অন্যতম চর্চিত নাম সুশান্ত প্রাক্তনী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

গত বছর মুম্বইয়ের ফ্ল্যাটে রহস্য মৃত্যু হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর থেকেই তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী নানা বিতর্কের মুখে পড়েন। ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অন্যতম চর্চিত নাম সুশান্ত প্রাক্তনী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

আগামী জুন মাসেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী। তার আগে অভিনেত্রীকে ইনস্টাগ্রামের দেওয়ালে একটি শক্তিশালী বার্তা শেয়ার করতে দেখা যায়। তিনি লেখেন, ‘মহা দুর্ভোগের থেকে, আসে মহান শক্তি! আপনাকে শুধুমাত্র নিজের উপর বিশ্বাস রাখতে হবে ... সেখানেই থাকুন, রিয়ার তরফ থেকে ভালবাসা’। দেখুন সেই ছবি-

রিয়ার ঘনিষ্ঠ বান্ধবী অনুষা দান্ডেকর ছবির নীচে ভালবাসা জানিয়ে লেখেন, ‘আমার মেয়ে’। 

অমিতাভ-ইমরান অভিনীত ‘চেহরে’ ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার।  করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকার। গত বছর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী।

মাকে কেক খাইয়ে দিচ্ছেন ছোট্ট রিয়া, এরকমই একটি ছোটবেলার ছবি মাতৃদিবসের দিন সামাজিক মাধ্যমে পোস্ট করেন রিয়া চক্রবর্তী। পাশাপাশি ক্যাপশনে লেখেন, সমস্ত খুশি তোমার নিজের মধ্যেই আছে। বাইরে খুশি আনন্দ খুঁজতে যেও না। তোমার হৃদয়ের মধ্যেই আছে ভালবাসা।

 

বন্ধ করুন