বাংলা নিউজ > বায়োস্কোপ > Ahona Dutta: নায়িকার পর কি বদলে গেল চিনি-র খলনায়িকাও? মধুরিমার জায়গায় আসছে নাকি ‘মিশকা’ অহনা

Ahona Dutta: নায়িকার পর কি বদলে গেল চিনি-র খলনায়িকাও? মধুরিমার জায়গায় আসছে নাকি ‘মিশকা’ অহনা

চিনি-তে আসছে অহনা।

চিনি-র টিআরপি বাড়াতে এবার অনুরাগের ছোঁয়ার ম্যান্ডিকেই ডেকে আনল স্টার জলসা। তাহলে কি আর খলনায়িকা হিসেবে দেখা যাবে না মধুরিমা বসাককে?

খুব কম বয়সে সাফল্য পেয়েছেন অহনা দত্ত। অনুরাগের ছোঁয়া-য় তাঁর মিশকা চরিত্রটি দর্শক মনে ঘর করে নিয়েছে। তবে এবার মিশকা আসছে চিনি-তে। সূর্য-দীপার জীবন ‘অতিষ্ট’ করার পর, অহনা এবার চিনিতে! দর্শকদের প্রশ্ন, তাহলে কি আর দেখা যাবে না মধুরিমা বসাককে?

প্রসঙ্গত বলে রাখি, ‘খেলনা বাড়ি’র গুগলি অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য বাদ পড়েছিলেন চিনি থেকে মাঝ পথেই। আর তার জায়গায় আসে ‘রানু পেল লটারি’ খ্যাত বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। এমনিতেই টিআরপি-তে সেভাবে প্রভাব ফেলতে পারছে না চিনি। গত সপ্তাহেও রেটিং চিল কম, মাত্র ৩.৫। মন দিতে চাই-এর মতো দুর্বল প্রতিপক্ষের সামনেও তুলতে পারছে না নম্বর। তাই কি এই সিদ্ধান্ত চ্যানেলের?

আরও পড়ুন: অবন্তিকার সঙ্গে উত্তাল প্রেমে রণবীর! ইমরানের সিনেমা ছাড়ায় নাম উঠছে ঋষি-পুত্রের

স্টার জলসা শেয়ার করল চিনি-র একটি নতুন প্রোমো। তাতে দেখা যাচ্ছে মধুরিমা থুরি অপলা ফোন লাগিয়েছে মিশকাকে। বলছে, ‘চিনির এত নাটক নিতে পারছি না! ইচ্ছে করে কি…’। এরপর অপলা প্রস্তাব দেয়, যাতে সাত তাড়াতাড়ি চলে আসে মিশকা। ঠাম্মি হেমাঙ্গিনী চৌধুরীর স্মৃতিভ্রংশ হয়েছে। আর সেটাকে কাজে লাগিয়েই দুজনে মিলে লাগাবে কোনও দুষ্টু ষড়যন্ত্র। অর্থাৎ চিনি-র মোকাবিসা হবে মিশকা আর অপলা একসঙ্গে।

মিশকাকে ফোনে বলতে শোনা যায়, ‘দারুণ দারুণ দারুণ ব্যাপার। আই এম কামিং ডার্লিং’। এরপর নিজের মনে মনেই সে বলে ওঠে, ‘আমি আর একা নেই চিনি….’

আরও পড়ুন: কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা?

যদিও আরেকটি প্রোমোতে দেখা যাচ্ছে শুধু অপলা নয়, আসছে ম্যান্ডিও। অর্থাৎ অহনার সঙ্গে আসছে মেঘা দাঁ। যিনি এই মুহূর্তে কথা-র খলনায়িকা। তবে অপলার এই পরিকল্পনা চিনি আর দ্রোণ শুনে ফেলে। তারাও প্রস্তুত একসঙ্গে ৩ ‘শয়তান’এর মোকাবিলা করতে। মানে খেল এবার জমবে।

তবে প্রোমো থেকেই স্পষ্ট, বিশেষ এপিসোডের জন্য এন্ট্রি হচ্ছে অহনার। মোটেও তিনি নিচ্ছেন না মধুরিমার জায়গা। অনুরাগের ছোঁয়া-তে এমনিতেই গত কয়েকদিন ধরে সেভাবে মিশকা চরিত্রটিকে দেখা যাচ্ছে না। আপাতত চিনি-তে একটু মশলা দিতে তাই ডাক পড়ল অনুরাগের ছোঁয়ার খলনায়িকার। 

আরও পড়ুন: জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে এল ভিডিয়ো

আসেল দ্রোণের সঙ্গে বিয়ের কথা ছিল অপলারই। সেখানে চিনি আর দ্রোণ এক হয়ে যান। সেই সংসার ভাঙতে, চিনি-কে প্যাচে ফেলতে নানা ছক কষে চলেছে সে। এখন দেখার, নতুন কি ঝড় আসে অহনা-মেঘার আগমনে। 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো!রইল বাস্তুটিপস 'শেষ হয়েও হইল না শেষ'! দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ফেরার কথা জানালেন কপিল শর্মা 'মরেই তো যেতাম…রেল সফর আর নিরাপদ নয়…'ট্রেন দুর্ঘটনায় আহতরা ভর্তি NBMC-তে ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.