বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুু কি বিষক্রিয়ায়? ভিসেরা রিপোর্ট পরীক্ষা AIIMS-এর ফরেন্সিক দলের
সুশান্ত সিং রাজপুতের ভিসেরা পরীক্ষা করা হচ্ছে (ছবি সৌজন্য টুইটার)
সুশান্ত সিং রাজপুতের ভিসেরা পরীক্ষা করা হচ্ছে (ছবি সৌজন্য টুইটার)

সুশান্তের মৃত্যুু কি বিষক্রিয়ায়? ভিসেরা রিপোর্ট পরীক্ষা AIIMS-এর ফরেন্সিক দলের

  •  সুশান্তের ভিসেরা সংরক্ষিত রাখা হয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কি বিষক্রিয়ায় হয়েছে? তা জানতে প্রয়াত অভিনেতার ভিসেরা পরীক্ষা করা হচ্ছে। এমনটাই জানালেন এইমসের ফরেন্সিক বোর্ডের প্রধান সুধীর গুপ্ত।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের আবাসনে সুশান্তের দেহ উদ্ধারের পর থেকেই রহস্য ক্রমশ বাড়ছে। মৃত্যুর কারণ হিসেবে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম তত্ত্ব উঠে এসেছে। তারইমধ্যে গত মাসে সুশান্ত মামলার তদন্তভার হাতে পায় সিবিআই। প্রয়াত অভিনেতার অটোপসি সংক্রান্ত যাবতীয় রিপোর্ট খতিয়ে দেখার জন্য এইমসের দ্বারস্থ হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তার ভিত্তিতে গত ২১ অগস্ট সুধীর গুপ্তের নেতৃত্বে পাঁচ ফরেন্সিক বিশেষজ্ঞদের একটি দল গঠন করা হয়।

তখন সংবাদসংস্থা পিটিআইকে ফরেন্সিক বোর্ডের প্রধান জানিয়েছিলেন, সুশান্তের মৃতদেহের আঘাতের ধরন এবং পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ খতিয়ে দেখা হবে। একইসঙ্গে তিনি বলেন, ‘সুশান্তের সংরক্ষিত ভিসেরাও পরীক্ষা করা হবে এবং অবসাদ বা ডিপ্রেশনের জন্য যে ওষুধ দেওয়া হয়েছিল, তা এইমসের পরীক্ষাগারে খতিয়ে দেখা হবে।’

তারপর সোমবার এইমসের ফরেন্সিক বোর্ডের প্রধানকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, বিষক্রিয়ার যোগ আছে কিনা, তা দেখতে সুশান্তের মৃতদেহের ভিসেরা পরীক্ষা করে দেখা হচ্ছে। ১০ দিনের মধ্যে সেই রিপোর্ট আসবে।

বন্ধ করুন