বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Health Update: ব্রেন স্ট্রোকের পর হাওড়ার হাসপাতালে ভর্তি, শরীরে কী সমস্যা রয়েছে ঐন্দ্রিলার

Aindrila Sharma Health Update: ব্রেন স্ট্রোকের পর হাওড়ার হাসপাতালে ভর্তি, শরীরে কী সমস্যা রয়েছে ঐন্দ্রিলার

ব্রেন স্ট্রোকে আক্রান্ত ঐন্দ্রিলা

Aindrila Sharma Health Update: ব্রেন স্ট্রোকে আক্রান্ত ঐন্দ্রিলা। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমআরআই করানো হয় অভিনেত্রীর। জানা গিয়েছে, ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। ইন্ট্রা সেরিব্রাল হ্যামারেজে আক্রান্ত তিনি। 

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শরীরের উপর দিয়ে যেন ঝড় বয়ে যাচ্ছে। দু'বার ক্যানসার জয় করেছেন। দীর্ঘ লড়াইয়ের পর ঘুরে দাঁড়িয়েছিলেন। কিন্তু আচমকা খবর আসে গুরুতর অসুস্থ ঐন্দ্রিলা। ব্রেন স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী। শেষ পাওয়া খবর অনুয়ায়ী, ভেন্টিলেশনে রয়েছেন। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হয় নায়িকার। 

এ দিন রাতে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ঐন্দ্রিলাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমআরআই করানো হয় অভিনেত্রীর। জানা গিয়েছে, ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। ইন্ট্রা সেরিব্রাল হ্যামারেজে আক্রান্ত তিনি। চিকিৎসকের পর্যবেক্ষনে রয়েছেন।

আরও পড়ুন: আচমকা ব্রেন স্ট্রোক, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, কেমন আছেন এখন

মঙ্গলবারের তুলনায় বুধবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে খবর। তবে ৪৮ ঘণ্টা পার না করা পর্যন্ত কিছু বলতে নারাজ চিকিৎসক। এ বিষয় চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত অভিনেত্রীর শরীরের এক দিকে কোনও সাড় নেই। শুধু চোখ নড়ছে, বাঁ হাত সামান্য নাড়াতে পারছেন। তবে অভিনেত্রীর বয়স কম, তাই আশার আলো দেখছেন চিকিৎসকেরা।

অভিনেত্রীর অসুস্থতার সময় প্রত্যেক মুহূর্তের তাঁর পাশে দেখা মিলেছে প্রেমিক সব্যসাচী চৌধুরীর। অভিনেত্রীর শারীরিক অবস্থা শুনে উদ্বিগ্ন ভক্তরা, দ্রুত আরোগ্য কামনা করছেন নায়িকার।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.