বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Health Update: ফের হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা, হাসপাতাল কী জানাল? কেমন অবস্থা অভিনেত্রীর

Aindrila Sharma Health Update: ফের হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা, হাসপাতাল কী জানাল? কেমন অবস্থা অভিনেত্রীর

ফের হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা

Aindrila Sharma Health Update: শনিবার সন্ধ্যায় ফের হৃদরোগে আক্রান্ত হলেন ঐন্দ্রিলা শর্মা। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে স্থিতিশীল রয়েছেন অভিনেত্রী।

শনিবার আরও একবার হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে বর্তমানে স্থিতিশীল অবস্থায় রয়েছেন ঐন্দ্রিলা। বিগত বেশ কয়েক দিন ধরেই অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটছে। মাঝে তো একদিন মাঝরাতে তাঁর মৃত্যুর গুজব পর্যন্ত রটে যায়। তবে আজকের এই হৃদরোগ নতুন করে অভিনেত্রীর অনুরাগীদের চিন্তা বাড়াল। কিন্তু আশার কথা এই যে, এখনও পর্যন্ত লড়াই চালিয়ে যাচ্ছেন 'লড়াকু' ঐন্দ্রিলা। এবং তাঁর অবস্থার উন্নতি না হলেও অবনতিও হয়নি। 

হাসপাতালের তরফে জানানো হয় শুক্রবার খানিকটা উন্নতি হয়েছিল অভিনেত্রীর, কিন্তু শনিবার ফের আরও একটি 'অঘটন ঘটে যায়।' তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট হয় আবারও। কিন্তু তাঁকে 'রিভাইভ' করানো সম্ভব হয়েছে বলেই জানা গিয়েছে। কিন্তু চিকিৎসকদের একাংশ মনে করছেন, নতুন করে এই কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার দরুন অভিনেত্রীর স্বাস্থ্যের উপর নতুন করে সংকট তৈরি হল।

গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। মাঝে কদিন তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন। সুস্থ হয়ে উঠছিলেন ক্রমশ। কিন্তু গত বুধবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালের তরফে জানানো হয়নি অভিনেত্রীর অবস্থার সংকটজনক। কিন্তু গতকাল একটি পোস্ট করেন সব্যসাচী চৌধুরী। সেখানে তিনি বিস্তারিতভাবে জানান অভিনেত্রীর কী হয়েছিল, আর বর্তমান পরিস্থিতি বা কী। তাঁর কথা অনুযায়ী, 'ওর এত কষ্ট দেখতে পারছি না যে। শান্তিতে যেত। কিন্তু মুখে বললেও কী মন মানে? মায়ার টান যে বড় কঠিন। সেদিন রাত আটটায় আরও একবার মিরাকেল ঘটল। ঐন্দ্রিলার অসাড় হয়ে যাওয়া হাত নড়ল, হার্টবিট রেট বেড়ে ৯১! ১৩০/৮০ রক্তচাপ। শরীর ক্রমশ গরম হতে থাকে। নতুন করে বাঁচার লড়াইয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা।'

বর্তমানে চিকিৎসকরা তাঁর স্বাস্থ্যের উপর নজর রাখছেন। শনিবারের হৃদরোগ হওয়ার পর আপাতত স্থিতিশীল আছেন বলেই জানা গিয়েছে। ২০১৫ সালে অভিনেত্রীর প্রথমবার ক্যানসার ধরা পড়ে। দীর্ঘ লড়াই চালিয়ে সুস্থ হন অভিনেত্রী। এরপর ২০২১ সালে দ্বিতীয়বারের জন্য ক্যানসার আক্রান্ত হন। এবারেও এই মারণ কর্কট রোগকে হারিয়ে জয়ী হন তিনি। মাঝে বেশ কয়েকটি ওয়েব সিরিজ, সিনেমায় কাজ করেন। কিন্তু চলতি মাসের একদম শুরুতে ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রীর। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে।

বন্ধ করুন