বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দাদাগিরি’র মঞ্চে প্রথমবার সৌরভের সঙ্গে দেখা ঐন্দ্রিলার, দাদার সঙ্গে নাচের আবদার
‘দাদাগিরি’র মঞ্চে ঐন্দ্রিলা শর্মা

‘দাদাগিরি’র মঞ্চে প্রথমবার সৌরভের সঙ্গে দেখা ঐন্দ্রিলার, দাদার সঙ্গে নাচের আবদার

  • ক্যানসারকে হারিয়ে ‘দাদাগিরি’ ঐন্দ্রিলার! ‘দাদাগিরি’র মঞ্চে নাচলেন সৌরভের সঙ্গে, দেখুন ভিডিয়ো-

খুব অল্প বয়সেই দু-দু'বার মারণরোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ২০২১-এর ফেব্রুয়ারিতে দ্বিতীয় বার ঐন্দ্রিলার শরীরে ক্যানসার থাবা বসিয়েছিল। দীর্ঘ লড়াই, জটিল অস্ত্রোপচার, কেমোথেরাপি সবটা জয় করে ফিরেছেন তিনি। চিকিৎসার সময়সীমা শেষ। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন ঐন্দ্রিলা।

প্রথমবার ‘দাদাগিরি’-এর মঞ্চে হাজির হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। সেখানে এসে জীবনের নানা অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী। জানালেন তাঁর বাড়ির সবাই ডাক্তারি প্রফেশনে। দিদি এবং বাবা চিকিৎসক, মা নার্সিং স্টাফ। তবে ঐন্দ্রিলা কিন্তু পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। আরও পড়ুন: ‘ফ্যান গার্ল মোমেন্ট’, রেণুকা সাহানির সঙ্গে ‘লো চালি ম্যায়’ গানে নাচ দেবলীনার

এই প্রথম ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভের সঙ্গে দেখা ঐন্দ্রিলারও। সঞ্চালক তথা বিসিসিআই প্রেসিডেন্ট জানিয়েছেন, মুখোমুখি তাঁদের দেখা না হলেও ঐন্দ্রিলার স্টোরি ফলো করতেন তিনি। অভিনেত্রীর এই সাহসিকতা এবং কঠিন লড়াইয়ের খবরাখবর রাখতেন বাংলার ‘দাদা’ সৌরও। অদম্য ইচ্ছাশক্তি আর অফুরন্ত মনের জোর, আর এই গোটা সময়টা ঐন্দ্রিলার পাশে ছিলেন প্রেমিক অর্থাৎ টেলি অভিনেতা সব্যসাচী চৌধুরী।

‘দাদাগিরি’র মঞ্চে নিজের জীবনে কঠিন অভিজ্ঞতার কথা ভাগ করে নেন ঐন্দ্রিলা। এ দিন দাদার সঙ্গে নাচ করার আবদার করেছিলেন অভিনেত্রী। দাদার কোমরে হাত রেখে, চোখে চোখ রেখে রীতিমতো রোম্যান্টিক মেজাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই টুকরো ভিডিয়ো শেয়ার করা হয়েছে জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে। দেখে মুগ্ধ নেটিজেন।

 

বন্ধ করুন