বাংলা নিউজ > বায়োস্কোপ > Sabyasachi- Jeetu: ঐন্দ্রিলার সঙ্গে লড়াইটা সব্যসাচীরও, বন্ধুকে মনের জোর জীতুর, কী বললেন অভিনেতা

Sabyasachi- Jeetu: ঐন্দ্রিলার সঙ্গে লড়াইটা সব্যসাচীরও, বন্ধুকে মনের জোর জীতুর, কী বললেন অভিনেতা

জীতুর ফেসবুক পোস্টে এবার ঐন্দ্রিলা-সব্যসাচীর জন্য বার্তা

Sabyasachi Chowdhury-Jeetu Kamal: 'ঈশ্বরকেও কখনও মনে করিয়ে... ছেলেটির নাম সব্য', ফেসবুকের ডিপি বদলালেন জীতু। সকলেই একটা মিরাকেলের অপেক্ষায়। অভিনেতার পোস্টে উপচে পড়ছে ঐন্দ্রিলার জন্য প্রার্থনার বার্তা।

‘কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। মিরাকেলের জন্য প্রার্থনা করুন। অলৌকিক কিছু একটা ঘটনা ঘটুক, প্রার্থনা করুন। সব কঠিন পরিস্থিতির সঙ্গে ও অতিমানবীয় লড়াই লড়ছে'- সোমবার সন্ধায় অভিনেতা সব্যসাচী চৌধুরীর ফেসবুকের দেওয়ালে আচমকা এমন পোস্ট।

গত ৭ নভেম্বর অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার কথা জানিয়ে ফেসবুকে শেষ আপডেট দিয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। এরপর সোমবার পোস্ট করেন তিনি। দু-সপ্তাহ ধরে জীবনযুদ্ধ চালাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। সব্যসাচীর ফেসবুক পোস্টের পরই অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে আরও উদ্বিগ্ন পড়েন ঐন্দ্রিলা ভক্তরা। নায়িকার জন্য প্রার্থনা করছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

আরও পড়ুন: ‘হাতে বাইরে চলে যায়’, শ্যালিকা আনিশার সঙ্গে একটা বিষয়ে তুমুল ঝামেলা হয় রণবীরের

এ দিন সন্ধায় আচমকা বদলে যায় অভিনেতা জীতু কমলের ফেসবুকের ডিসপ্লে পিকচার। মা কালীকে আলিঙ্গন করে রয়েছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী, জীতুর প্রোফাইল ছবিতে জ্বলজ্বল করছে এই ছবি। পাশাপাশি অভিনেতা লিখেছেন, 'ঈশ্বরকেও কখনও কখনও মনে করিয়ে দেওয়া প্রয়োজন... যে এই ছেলেটির নাম সব্য...।' অভিনেতার পোস্টে উপচে পড়ছে ঐন্দ্রিলার জন্য প্রার্থনার বার্তা। সকলেই একটা মিরাকেলের অপেক্ষায়।

গত ১ নভেম্বর বাড়িতেই অসাড় হয়ে যায় ঐন্দ্রিলার শরীর। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা জানান, ‘ব্রেন স্ট্রোক’-এর শিকার তিনি। দু-বারের ক্য়ানসার জয়ী ঐন্দ্রিলা। এখনও আন্দুলের নারায়াণা সুপারস্পেশালিটি হাসপাতালের আইসিইউ-তে ‘সি প্যাপ’ সাপোর্টে রয়েছেন অভিনেত্রী। কোমায় রয়েছেন ‘জিয়ন কাঠি’ নায়িকা। এই অবস্থায় সর্বক্ষণ তাঁর পাশে রয়েছেন সব্যসাচী। তাঁর কথায় অনুযায়ী, ‘অলৌকিক’ কিছু ঘটার প্রার্থনা করছে সকলে।

হাসপাতাল সূত্রে খবর, সংক্রমণ কিছুতেই কমছে না ঐন্দ্রিলার। সেটাই চিন্তার মূল কারণ চিকিৎসকদের। ওষুধ পালটে নতুন ওষুধের কোর্স চালু করা হয়েছে, নতুন অ্যান্টিবায়োটিক চলছে। জ্বর না কমায় স্পষ্ট শরীরে সংক্রমণ কমছে না অভিনেত্রীর, সেটাই ভালো লক্ষণ নয় বলে মনে করছেন চিকিৎসকরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.