বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma: লড়াই জারি! চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, কমানো হয়েছে ভেন্টিলেশন সাপোর্ট

Aindrila Sharma: লড়াই জারি! চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, কমানো হয়েছে ভেন্টিলেশন সাপোর্ট

কেমন আছেন ঐন্দ্রিলা?

Aindrila Sharma Health Update: হাসপাতালে কেটে গিয়েছে ৬ দিন, এখন কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা? 

লাখো লাখো মানুষের প্রার্থনা আর প্রিয়জনদের ভালোবাসার জোরেই মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। গত ১লা নভেম্বর আমচকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন দু-বারের ক্যানসার জয়ী অভিনেত্রী। তারপর থেকে হাওড়ার আন্দুলের এক বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা। সোমবার সামন্য হলেও ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শরীরে সংক্রমণের মাত্রা অনেকটা কমেছে। আপাতত ঐন্দ্রিলার জ্বর নেই, যা যথেষ্ট ইতিবাচক। তবে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে তাঁকে। 

জানা গিয়েছে, ঐন্দ্রিলা বাঁ হাত নাড়ছেন। অভিনেত্রীর শরীরের বাঁ-দিকের সাড় ফিরেছে। ভেন্টিলেশন সাপোর্টের পরিমাণও কমানো হয়েছে। এখন সি-প্যাপ মোডে রয়েছে। ঐন্দ্রিলার শরীরে রক্তচাপ এবং অক্সিজেনের মাত্রাও এখন স্বাভাবিক। তবে স্নায়ুর অবস্থা আগের মতোই। চিকিৎসকদের কথায়, এখনও বিপদমুক্ত নন ঐন্দ্রিলা।

গত শনিবার ট্র্যাকিওস্টমি হয়েছে ঐন্দ্রিলার। চিকিৎসার পরিভাষায় ট্র্যাকিওস্টমি হল গলায় ফুটো করে নল ঢুকিয়ে খাবার প্রবেশ করানো। গত মঙ্গলবার দুপুরে বাড়িতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। তাঁর মায়ের বক্তব্য অনুয়ায়ী, মিনিট দশেকের মধ্যেই অসাড় হয়ে গিয়েছিল অভিনেত্রীর শরীর। সঙ্গে বমি করছিলেন তিনি। এরপর সব্যসাচীকে ফোন করেন শিখা দেবী (ঐন্দ্রিলার মা)। তারপর ঐন্দ্রিলাকে নিয়ে যাওয়া হয় নারায়াণা সুপারস্পেশালিটি হাসপাতালে। সেই সময় চিকিৎসকরা জানান ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী। ওইদিন রাতেই তাঁর অস্ত্রোপচার হয়, তারপর থেকেই ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা। 

ঐন্দ্রিলার দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করছেন তাঁর সহকর্মী, ভক্ত এবং শুভানুধ্যায়ীরা। এর আগেও দু'বার ক্যানসার জয় করে ফিরেছেন ঐন্দ্রিলা। শুক্রবার দুপুরের দিকে প্রেমিক সব্যসাচী চৌধুরী জানিয়েছেন, 'মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।’

 

বন্ধ করুন