বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Health Update: পর পর হার্ট অ্যাটাক, বুধবার সকালে আরও সঙ্কটজনক ঐন্দ্রিলা, জানাল হাসপাতাল

Aindrila Sharma Health Update: পর পর হার্ট অ্যাটাক, বুধবার সকালে আরও সঙ্কটজনক ঐন্দ্রিলা, জানাল হাসপাতাল

ব্রেন স্ট্রোকের পর হার্ট অ্যাটাক, সঙ্কটজনক ঐন্দ্রিলা। 

স্ট্রোকের পর এ বার হৃদ্‌রোগে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা। পরপর দুবার ক্যানসারকে জয় করেছেন। চলতি মাসের শুরুতেই ব্রেন স্ট্রোক হয়। সেই থেকে ভরতি হাসপাতালে। আপাতত তাঁকে রাখা হয়েছে ‘সিপিআর’ সাপোর্টে। 

বুধবার সকালে খবর এল আরও সঙ্কটজনক অবস্থা ঐন্দ্রিলা শর্মার। স্ট্রোকের পর এ বার হৃদ্‌রোগে আক্রান্ত তিনি। পরপর অ্যাটাক আসে। আপাতত রাখা হয়েছে ‘সিপিআর’ সাপোর্টে। মঙ্গলবার হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, নতুন করে ঐন্দিরিলার মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে। আগের মতোই অসাড় দেহ, রক্তচাপ ওঠানামা করছে মারাত্মক। পরিস্থিতি বিগড়ানোয় বাড়ানো হয়েছে ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা। স্ক্যানের রিপোর্টে দেখা গিয়েছে ব্রেনের যেদিকে সার্জারি হয়েছিল, তার উলটো দিকে ছোট ছোট ব্লাড ক্লট হয়েছে। সেগুলো এতটাই ছোট যে অপারেশন করা সম্ভবপর নয়, ওষুধের মাধ্যমে সেগুলো গলানোর চেষ্টা করছেন চিকিৎসকরা।

ইতিমধ্যেই আগের ওষুধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে। দিনকয়েক আগেও ঐন্দ্রিলার সেড়ে ওঠার একটা সম্ভাবনা দেখা দিয়েছিল। এখন পরিস্থিতি সম্পূর্ণ উলটো। আশঙ্কার সুর ভেসে এসেছে সব্যসাচীর ফেসবুক স্টেটাসেও। গোটা টলিউড থেকে শুরু করে আমজনতা, সকলেই প্রার্থনা করছে এবারও সব জয় করে ফিরে আসুক এই মেয়েটা। সোশ্য়াল মিডিয়ায় ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, সুদীপ্তা চক্রবর্তী, গৌরব রায়চৌধুরী, অনিন্দ্য চট্টপাধ্যায়, শ্রীলেখা মিত্ররা।

ফিনিক্স পাখির মতো আরও একবার এসে দাঁড়াক হাসি মুখে। সব বাধা জয় করে আবারও সকলে একসঙ্গে দেখতে চান ঐন্দ্রিলা আর সব্যসাচীকে। নাহলে যে এতদিনের এত কষ্ট, এত জীবনসংগ্রাম সবটাই বৃথা হয়ে যাবে। 

 

বন্ধ করুন