বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Health Update: মস্তিষ্কে অস্ত্রোপচার, কড়া কড়া ওষুধ চলছে, কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা

Aindrila Sharma Health Update: মস্তিষ্কে অস্ত্রোপচার, কড়া কড়া ওষুধ চলছে, কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা

মস্তিষ্কে অস্ত্রোপচার, এখন কেমন আছেন ঐন্দ্রিলা

Aindrila Sharma Health Update: গত মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। পরীক্ষা করে জানা যায়, ইন্ট্রাক্র্যানিয়াল হ্যামারেজে আক্রান্ত ঐন্দ্রিলা। এ দিন সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হয় নায়িকার।

আচমকা ব্রেন স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ভেন্টিলেশনে রয়েছেন। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হয় নায়িকার। এ দিন রাতে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ঐন্দ্রিলাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমআরআই করানো হয় অভিনেত্রীর। জানা গিয়েছে, ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে।

অভিনেত্রীর শারীরিক অবস্থা অপরিবর্তিত। দুই ইউনিট প্যাকড রেড ব্লাড সেল দেওয়া হয়েছে ঐন্দ্রিলাকে। গভীর কোমাচ্ছন্ন অবস্থায় রয়েছেন তিনি। ভেন্টিলেশনে তাঁকে ভেসোপ্রেসার দেওয়া হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর ব্লাড প্রেসার কিছুটা স্বাভাবিক। রক্তচাপ রয়েছে ১১০/৭০। পালস রেট প্রতি মিনিটে ১১২। কড়া কড়া ওষুধ চলছে অভিনেত্রীর। একাধিক প্রয়োজনীয় টেস্ট করা হয়েছে তাঁর। মঙ্গলবার রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

আরও পড়ুন: 'ফোন তোলার মতো পরিস্থিতি নয়, বিব্রত হবেন না', ঐন্দ্রিলাকে নিয়ে পোস্ট সৌরভের

মেয়ের শারীরিক অবস্থার কথা জানতে এক সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল ঐন্দ্রিলার মা শিখা শর্মার সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘প্রার্থনা করা ছাড়া আমাদের হাতে আর কিছুই নেই। সকলে মিলে প্রার্থনা করুন ওর জন্যে, যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে। চিকিৎসকেরা বলছেন, ৪৮ ঘণ্টা না কাটলে কিছু বলা যাবে না। ওর দিদি সহ সকলে হাসপাতালে। আমি বাড়িতে একা। খুব চিন্তা হচ্ছে।’

অভিনেত্রীর অসুস্থতার সময় প্রত্যেক মুহূর্তের তাঁর পাশে দেখা মিলেছে প্রেমিক সব্যসাচী চৌধুরীর। ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির কথা জানতে পেরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন গোটা টলিউড, শুভানুধ্যায়ীরা। সুদীপ্তা চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, সৌরভ দাস, দেবলীনা দত্ত থেকে অভিনেত্রী হাজার হাজার ভক্তরা তাঁর সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন।

 

বন্ধ করুন