বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma health update: সঙ্কটজনক ঐন্দ্রিলাকে নিয়ে ‘মিরাকেল’-এর আশায় সব্যসাচী, কী বলছেন চিকিৎসকরা?

Aindrila Sharma health update: সঙ্কটজনক ঐন্দ্রিলাকে নিয়ে ‘মিরাকেল’-এর আশায় সব্যসাচী, কী বলছেন চিকিৎসকরা?

ঐন্দ্রিলা শর্মা 

Aindrila Sharma health update: জ্বর কমছে না ঐন্দ্রিলার, শরীরে সংক্রমণ বাড়ছে-কমছে। সব্যসাচীর পোস্ট দেখে উদ্বিগ্ন ঐন্দ্রিলা-অনুরাগীরা। নায়িকার শারীরিক পরিস্থিতি নিয়ে কী বলছেন চিকিৎসকরা? 

হাওড়ার এক বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে গত দু-সপ্তাহ ধরে জীবনযুদ্ধ চালাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। শরীরে কোনও সাড় নেই, গায়ে জ্বর। সংক্রমণ কখনও বাড়ছে, কখনও কমছে। কিন্তু ‘অতিমানবীয়’ লড়াই জারি রেখেছেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী। গত ১লা নভেম্বর বাড়িতেই অসাড় হয়ে যায় ঐন্দ্রিলার শরীর। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা জানান, ‘ব্রেন স্ট্রোক’-এর শিকার দু-বারের ক্য়ানসার জয়ী ঐন্দ্রিলা। মাঝে চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন নায়িকা, সংক্রমণ নিয়ন্ত্রণে এসেছিল। কিন্তু নতুন করে তাঁর শরীরে সংক্রমণ ধরা পড়ে গত শুক্রবার। এরপর আতঙ্কের সঙ্গে কেটেছে গত তিনদিন। এর মাঝেই সোমবার সন্ধ্যায় ঐন্দ্রিলাকে নিয়ে প্রেমিক সব্যসাচীর পোস্ট- ‘মিরাকেল হোক, ঐন্দ্রিলার জন্য সবাই প্রার্থনা করুন’। ফেসবুকে এই বার্তা দেখে অনেকেই উদ্বিগ্ন, তবে কি একেবারেই ভালো নেই ঐন্দ্রিলা? 

হাসপাতাল সূত্রে খবর, সংক্রমণ কিছুতেই কমছে না ঐন্দ্রিলার। সেটাই চিন্তার মূল কারণ চিকিৎসকদের। ওষুধ পালটে নতুন ওষুধের কোর্স চালু করা হয়েছে, নতুন অ্যান্টিবায়োটিক চলছে। জ্বর না কমায় স্পষ্ট শরীরে সংক্রমণ কমছে না অভিনেত্রীর, সেটাই ভালো লক্ষণ নয় বলে মনে করছেন চিকিৎসকরা। 

এখনও আন্দুলের নারায়াণা সুপারস্পেশালিটি হাসপাতালের আইসিইউ-তে ‘সি প্যাপ’ সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা। কোমার মধ্যেই রয়েছেন ‘জিয়ন কাঠি’ নায়িকা। ঐন্দ্রিলার এখনও সংকটজনক। তাঁকে নিয়ে কোনওরকম আশার বাণী দিতে পারছেন না চিকিৎসকরা। তাই সব্যসাচীর কথায় অনুযায়ী, ‘অলৌকিক’ কিছু ঘটবার জন্যই প্রার্থনা করছে সকলে। ‘ফাইট ঐন্দ্রিলা ফাইট’- এটাই বলছেন তাঁর প্রিয়জন ও অনুরাগীরা। 

সোমবার ঐন্দ্রিলাকে নিয়ে ঠিক কী লিখেছেন সব্যসাচী?

সোমবার সন্ধ্যায় সব্যসাচী ফেসবুকের দেওয়ালে লেখেন- ‘কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। মিরাকেলের জন্য প্রার্থনা করুন। অলৌকিক কিছু একটা ঘটনা ঘটুক, প্রার্থনা করুন। সব কঠিন পরিস্থিতির সঙ্গে ও অতিমানবীয় লড়াই লড়ছে'।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Kerala vs Goa) Live Updates: ব্যাটে-বলে চমকে দিয়ে পূজারাদের রঞ্জি থেকে ছিটকে দিলেন সাই, শেষ চারে তামিলনাড়ু চিনি খেলে হতে পারে মানসিক সমস্যাও! দেখা দিতে পারে মারাত্মক বিপদ 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল…', হঠাৎ কেন বলছেন করিনা তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.