বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Last Rites: চিরনিদ্রায় ঐন্দ্রিলা, আজই শেষকৃত্য, কখন কোথায় অভিনেত্রীর মরদেহ রাখা হবে

Aindrila Sharma Last Rites: চিরনিদ্রায় ঐন্দ্রিলা, আজই শেষকৃত্য, কখন কোথায় অভিনেত্রীর মরদেহ রাখা হবে

ক্যাওড়াতলা শ্মশানে শেষকৃত্য ঐন্দ্রিলা শর্মার

Aindrila Sharma Last Rites: ক্যাওড়াতলা শ্মশানে শেষকৃত্য হবে প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। প্রথমে ঐন্দ্রিলার দেহ নিয়ে যাওয়া হবে তাঁর কুঁদঘাটের বাড়িতে, তারপর স্টুডিয়োয় এনটি ওয়ান স্টুডিয়োতে শায়িত থাকবে অভিনেত্রীর দেহ।

সব লড়াই শেষ। পরিবার, ঘনিষ্ঠ, অনুরগীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ১ নভেম্বর থেকে ২০ নভেম্বর। হাসপাতালের বিছানায় টানা ২০ দিনের লড়াই শেষ। রবিবার দুপুর ১২টা ৫৯ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। 

ঐন্দ্রিলা শর্মার শেষকৃত্য সম্পন্ন হবে রবিবারই। অভিনেত্রীর পরিবার এবং ঘনিষ্ঠ-সূত্রে জানা গিয়েছে, হাসপাতাল থেকে বিকের ৪টের পর ঐন্দ্রিলার মরদেহ বের করা হবে। প্রথমে অভিনেত্রীর কুঁদঘাটের আইভরি টাওয়ারের বাড়িতে দেহ নিয়ে যাওয়া হবে। সেখান থেকে বিকেল ৫টা নাগাদ দেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। এরপর সন্ধ্যা ৬টা নাগাদ মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়াতলা শ্মশানে। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হবে।

ঐন্দ্রিলার পরিবার, সব্যসাচী চৌধুরী এবং আত্মীয়রা সকলেই হাসপাতালে রয়েছেন। পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তীও হাসপাতালে পৌঁছেছেন খবর শুনে। ঐন্দ্রিলার পরিবারের সঙ্গে কথাও বলেছেন বিধায়ক। সবকিছু যেন নির্বিঘ্নে হয় সেদিকে দেখভাল করছেন।

বন্ধ করুন