বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila-Sabyasachi: ‘আমার সব্যর..’, শোকে পাথর ঐন্দ্রিলার মা, মেয়ের স্মৃতি আঁকড়েই কাটছে দিন

Aindrila-Sabyasachi: ‘আমার সব্যর..’, শোকে পাথর ঐন্দ্রিলার মা, মেয়ের স্মৃতি আঁকড়েই কাটছে দিন

মেয়ের স্মৃতি ফিরে দেখছেন বারবার

Aindrila-Sabyasachi: মেয়েকে হারানোর এক সপ্তাহ! ফেসবুকে একের পর এক ঐন্দ্রিলার স্মৃতি ভাগ করে নিচ্ছেন তাঁর মা। লিখলেন- ‘এইগুলো নিয়েই তো বাকি জীবনটা বাঁচতে হবে’। 

দেখতে দেখতে একটা গোটা সপ্তাহ কেটে গেল। গত রবিবার প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গিয়েছেন ‘জিয়ন কাঠি’ অভিনেত্রী। ছোট মেয়ের অকাল মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারছে না পরিবার। ঐন্দ্রিলার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়াকে বিদায় জানিয়েছেন সব্যসাচী। তবে অভিনেত্রীর দিদি এবং মা মনের যন্ত্রণা উজার করে দিয়েছেন ফেসবুকে। প্রয়াত অভিনেত্রীর নানান স্মৃতি ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

রবিবার ঐন্দ্রিলার মা, শিখা শর্মা নিজের ব্যক্তিগত ফেসবুকের দেওয়ালে ঐন্দ্রিলা ও সব্যসাচীর একটি ছবি ভাগ করে নেন। সঙ্গে ক্যাপশনে লেখেন- ‘আমার সব্যর ঐন্দ্রিলা।’ ছবিটি অবশ্য অনস্ক্রিনের ছবি। ২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন দুজনে। সেই সিরিয়ালের ছবি এটি। চোখে চোখে, ঐন্দ্রিলার গালে আলতো করে হাত দিয়ে রয়েছেন সব্যসাচী। প্রেমে ভরা চাউনি পরস্পরের। এক নেটিজেন এই ছবির সঙ্গে অরিজিৎ সিং-এর একটি মনছোঁয়া গান লাগিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন সেটি শেয়ার করেছেন শিখা দেবী। তাঁর লেখা ক্যাপশন দেখে আবেগপ্রবণ সকলে।

কঠিন পরিস্থিতিতে ঐন্দ্রিলা ও তাঁর পরিবারের পাশে সবসময় থেকেছেন সব্যসাচী। যতরকমভাবে একটা মানুষকে আগলে রাখা যায়, সেই চেষ্টা করেছেন তিনি। যদিও শেষমেশ গত ২০শে নভেম্বর সব্যসাচীর হাতটা চিরকালের মতো ছেড়ে না-ফেরার দেশে চলে গিয়েছেন ঐন্দ্রিলা। বিদায়বেলায় ঐন্দ্রিলার পায়ে সব্যসাচীর মাথা ঠেকানোর দৃশ্য নাড়িয়ে দিয়েছে সকলকে!

গত দু-দিনে ঐন্দ্রিলাকে নিয়ে নানা মানুষের স্মৃতিচারণা নিজের ফেসবুকে ভাগ করে নিয়েছেন শিখা দেবী। রেখেছেন অনুরোধও। ‘হ্যাপি পেরেন্টস ডে’তে ঐন্দ্রিলা হাজির হয়েছিল, সেই ভিডিয়ো দেখতে চেয়েছেন। তাঁর কথায়, ‘এইগুলো নিয়েই তো বাকি জীবনটা বাঁচতে হবে’।

শনিবার ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য বোনের একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেন। সেখানে একটি ক্যাফেতে ঐন্দ্রিলার দেখা মিলেছে। এই ভিডিয়ো প্রয়াত অভিনেত্রীর মা শেয়ার করে লিখেছেন, ‘এই হাসি এই মুখটা দেখেই তো বেঁচে থাকবো’।

গত বছর ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বারের জন্য ঐন্দ্রিলার শরীরে ফিরে এসেছিল মারণরোগ ক্যানসার। সেই সময় অসম্ভব মনের জোর আর সব্যসাচীর ভালোবাসাকে সঙ্গে নিয়েই দ্বিতীয়বার ক্যানসার জয়ী হন ঐন্দ্রিলা। এরপর ভালোই কাটছিল সময়। সুস্থ হয়ে কাজেও ফেরেন ঐন্দ্রিলা। কিন্তু মারণরোগ তৃতীয়বার চুপিসাড়ে ফিরে এসেছিল শরীরে। সেই ধাক্কা আর নিতে পারলেন না।

‘ইউয়িং সারকোমা’-র রোগী ছিলেন ঐন্দ্রিলা। এই টাইপের ক্যানসার সহজে পিছু ছাড়ে না। চিকিৎসকদের ধারণা ক্যানসার রিভাইভ করেছিল ঐন্দ্রিলার শরীরে, তা আচমকা মাথায় ছড়িয়ে যাওয়াতেই গত ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। এরপর কোমায় চলে যান অভিনেত্রী। দীর্ঘ ২০ দিন আপ্রাণ লড়াই চালিয়েও মৃত্যুর কাছে হেরে যান ঐন্দ্রিলা। তবে তাঁর ভক্তদের হৃদয়ে আর পরিবারের স্মৃতিতে চিরকাল বেঁচে থাকবেন ঐন্দ্রিলা শর্মা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শত্রুঘ্ন সিনহার ‘না বলা’ ২টি সিনেমা করেই আজ সুপারস্টার অমিতাভ! জানুন নাম সেগুলির অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.