বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ কোটি বার দেখা হল বিমান সেবিকার নাচ! ফের ভাইরাল ‘মানিকে মাগে হিথে’

সুরের যে কোনও সীমাবদ্ধতা হয় না তা আরও একবার প্রমাণ হল আরও একবার সম্প্রতি। এক নাচ রাতারাতি জনপ্রিয় করে দিল এক বিমান সেবিকাকে। তাঁর সেই ভাইরাল হওয়া ভিডিও দেখেছেন ৬ কোটি মানুষ। এত ভালোবাসা পেয়েছেন নেটপাড়ায় সকলের থেকে যে, আরও একটি ভিডিও প্রকাশ করে সবাইকে জানালেন ধন্যবাদ। 

আয়াত উরফ আফরিন একটি বেসরকারি বিমান সংস্থায় এয়ার হোস্টেসের কাজ করেন। কিছুদিন আগে পিপিই কিট পরে বিমানের মধ্যে ভাইরাল হওয়া গান ‘মানিকে মাগে হিথে’তে নেচেছিলেন। প্রসঙ্গ, আয়াতের গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, টাইগার শ্রফের মতো তারকারা। আফরিনের প্রাণবন্ত নাচ মন জয় করেছে আপামর মানুষের।

সম্প্রতি আফরিন যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাতে সকলকে ইংরেজি আর হিন্দি ভাষায় ধন্যবাদ বার্তা শেয়ার করেছেন তিনি। তাঁর ভিডিয়োটি ৬ কোটি বার দেখার জন্য নিজেকে ধন্য মনে করেছেন। লিখেছেন, ‘আমি এখনও আমার নিজের অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। লফজ কম হ্যায় আপ সভিকো সুকরিয়া কহেনে কে লিয়ে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আমি শুধু আপনাদের মুখে হাসি ফোটানোর কারণ হতে চাই। আর আপনাদের গর্বিত করতে চাই।’

আপনি আগে দেখেছিলেন আফরিনের এই নাচ? কেমন লেগল?

 

বন্ধ করুন