বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: ‘এরকম করবেন না’, আর্তি তাপসী পান্নুর, কিন্তু কেন জানেন

Taapsee Pannu: ‘এরকম করবেন না’, আর্তি তাপসী পান্নুর, কিন্তু কেন জানেন

তাপসী পান্নু

Taapsee Pannu: পাপারাজ্জি ছবি তোলার জন্য তাপসীর গাড়ির দরজা আটকালে অভিনেত্রী বলে ওঠেন এমনটা করবেন না। এরপর কী হল?

পাপারাজ্জিরা অভিনেত্রী তাপসী পান্নুর গাড়ির দরজা আটকালে তিনি বিরক্ত হয়ে ওঠেন। তাঁরা অভিনেত্রীর ছবি তোলার জন্য তাঁর গাড়ির দরজা আটকেছিলেন। আর এটা দেখেই ক্ষুব্ধ অভিনেত্রী এক প্রকার চেঁচিয়ে উঠে বলে ওঠেন, 'আমাকে হামলা করো না। এবার আবার বলবে আমি চিল্লাই।'

অথচ এর আগেই পাপারাজ্জিরা যখন অভিনেত্রীকে দীপাবলির শুভেচ্ছা জানান তখন তিনি কিন্তু তাঁর উত্তর দেন। এরপর পাপারাজ্জিরা তাঁর গাড়ি আটকালে, তিনি বিরক্ত হন, এবং বলেন এরমটা যেন পাপারাজ্জিরা না করেন। এই গোটা ঘটনার ভিডিও একজন পাপারাজ্জি করে তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও তাপসী পান্নু একাধিকবার পাপারাজ্জিদের উপর ক্ষুব্ধ হয়েছেন। এর আগে গত মাসে যখন পাপারাজ্জিরা তাঁকে ঘিরে ধরে রাজু শ্রীবাস্তবের বিষয়ে প্রশ্ন করেন তখনও তিনি মেজাজ হারান, এবং এক প্রকার চিৎকার করে বলেন 'কী বলব?' এর পর সকলকে সরিয়ে তিনি ধন্যবাদ জানিয়ে সেখান থেকে চলে যান। এছাড়া যখন অভিনেত্রীর দোবারা ছবিটি মুক্তি পায় তখন এক পাপারাজ্জি বলেছিলেন যে দোবারা ছবিটি নামক সমালোচকদের থেকে নেগেটিভ রিভিউ পাচ্ছে। সেটা শুনে তাপসী পান্নু রেগে যান। তিনি বলেন, ' চিৎকার করবেন, এরপর বলবেন অভিনেতাদের কোনও সহবত নেই!' সেইবারও তিনি রিপোর্টারদের সঙ্গে বেশ দুর্ব্যবহার করেছিলেন।

এছাড়া সম্প্রতি আয়ুষ্মান খুরানার দীপাবলির পার্টিতে এক ক্যামেরা পারসন অভিনেত্রীকে বলেছিলেন যে 'আজ চ্যাঁচাবেন না', সেটা শুনে ফের মেজাজ হারান তাপসী। এবং বলেন, 'আপনারা চ্যাঁচানোর মতো কাজ না করলেই চ্যাঁচাব না।'

তাপসীকে শেষবার দেখা যায় অনুরাগ কাশ্যপের ছবি দোবারায়। এটি একটি সায়েন্স ফিকশন ছবি যা টাইম ট্রাভেলের উপর নির্ভর করে বানানো হয়েছিল। এছাড়া তাঁকে আগামী দিনে শাহরুখ খানের সঙ্গে ডুনকি ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.