বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হাঁটতে চাই তোর সাথে..’, ডিঙ্কা-দিঠির নাচের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
দিঠি-ডিঙ্কার যুগলবন্দি
দিঠি-ডিঙ্কার যুগলবন্দি

‘হাঁটতে চাই তোর সাথে..’, ডিঙ্কা-দিঠির নাচের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • দিঠি-ডিঙ্কার যুগলবন্দিতে মন হারাচ্ছেন নেটিজেনরা। 

ভাই-বোনের সম্পর্কটা সবসময়ই আবদারের। ছোটপর্দার অন্যতম পছন্দের ভাই-বোনের জুটির ডিঙ্কা আর দিঠি। শ্রীময়ী ধারাবাহিকের এই দুই চরিত্রের সম্পর্ক পর্দার মতো বাস্তবেও খুনসুটি আর দুষ্টুমিতে ভরপুর। ডিঙ্কার চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক, অন্যদিকে ঐশী ভট্টাচার্যকে দর্শক দেখছে শ্রীময়ীর মেয়ে দিঠির ভূমিকায়। রিয়েল লাইফ এই দুজনের বন্ধুত্ব দারুণ জমজমাট।আর সেই ঝলক হামেশাই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। যার সাম্প্রতিকতম নমুনা শেয়ার করলেন ঐশী।

রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে সপ্তর্ষির সঙ্গে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড'-এর জন্য নাচের মহড়ার মুহূর্ত শেয়ার করে নেন ঐশী। সেখানে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘শুধু তোমারই জন্য’ ছবির ‘এগিয়ে দে’ গানের তালে পা মেলালেন দুজনে। ঐশীর পরনে হালকা গোলাপি রঙের টি শার্ট এবং ট্র্যাক প্যান্টস, আর সপ্তর্ষি পরে ছিলেন শ্যাওলা সবুজ রঙা শার্ট আর জিনস। 

সহ-অভিনেতার সঙ্গে পা মিলিয়ে দারুণ খুশি দুজনেই।  অপর একটি ভিডিয়োতেও একই গানে নাচতে দেখা গেল এই জুটিকে। 

নেটমাধ্যমে দারুণ সক্রিয় ঐশী। অন্যদিকে শ্রীময়ীর গল্পও জমজমাট দিঠি আর ছোটুর প্রেমপর্বকে ঘিরে। মনে মনে একে অপরকে ভালোবাসলেও এখনও পর্যন্ত বহিঃপ্রকাশ করে উঠতে পারেনি কেউই। তবে ডাক্তারি পড়া ছেড়ে কি ছোটুর সঙ্গে সংসার পাতবে দিঠি? নাকি দুটোই সমানতালে সামলাবে সে। সেই প্রশ্ন এখন তাড়া করে বেড়াচ্ছে শ্রীময়ী ভক্তদের। 

বন্ধ করুন