বাড়ি > বায়োস্কোপ > করোনা মুক্ত ঐশ্বর্য ও আরাধ্যা, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি
করোনামুক্ত ঐশ্বর্য ও আরাধ্যা, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি
করোনামুক্ত ঐশ্বর্য ও আরাধ্যা, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

করোনা মুক্ত ঐশ্বর্য ও আরাধ্যা, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

  • করোনা আক্রান্ত অভিষেক ও তাঁর বাবা অমিতাভ বচ্চন যদিও এখনও হাসপাতালেই থাকবেন বলে জানিয়েছেন জুনিয়র বচ্চন।

১৭ জুলাই থেকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর কন্যা আরাধ্যা। তাদের করোনা রিপোর্ট নেগেটিভ হওয়ায় এবার বাড়ি ফিরে গেলেন বচ্চন পরিবারের এই দুই সদস্য। সোমবার এই কথা জানান অভিষেক বচ্চন। করোনা আক্রান্ত অভিষেক ও তাঁর বাবা অমিতাভ বচ্চন যদিও এখনও হাসপাতালেই থাকবেন বলে জানিয়েছেন জুনিয়র বচ্চন। 

অভিষেক টুইটারে বলেন যে সকলের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এই ঋণ কখনো চোকাতে পারব না। এরপর তিনি জানান যে কোভিড টেস্ট নেগেটিভ আশায় বাড়ি চলে গিয়েছেন স্ত্রী ঐশ্বর্য ও কন্যা আরাধ্যা। তিনি ও তাঁর বাবা হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের নজরদারিতে আছেন বলে জানান অভিষেক। 

প্রসঙ্গত, শ্বাস নিতে কষ্ট হওয়ায় কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐশ্বর্য ও আরাধ্যা। তার আগের থেকেই নানাবতীতে আছেন করোনা আক্রান্ত অমিতাভ ও অভিষেক। ১১ জুলাই করোনা ধরা পড়ে বিগ বি ও জুনিয়র বচ্চনের। দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো হাসপাতালেই তাঁরা। গত সপ্তাহে আচমকা রটে গিয়েছিল যে করোনা নেগেটিভ অমিতাভ ও তিনি ছাড়া পেয়ে গিয়েছেন। তবে খুব দ্রুত সেটিকে ফেক নিউজ বলে খারিজ করে দেন শাহেনশাহ। 

হাসপাতাল ওয়ার্ড থেকে যদিও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অমিতাভ। জানাচ্ছেন কীভাবে কাটছে সময় রাতের অন্ধকারে। ভক্তদের আকুল প্রার্থনাকেও বারবার সম্মান জানিয়ে টুইট করছেন তিনি। এদিন আরাধ্যা ও ঐশ্বর্য ছাড়া পাওয়ায়, নিশ্চিত ভাবেই কিছুটা স্বস্তি বোধ করবে বচ্চন পরিবার। 

 

বন্ধ করুন