বাংলা নিউজ > বায়োস্কোপ > আম্বানিদের বিয়েতে ‘গুরু’র গানে নাচ অভিষেক-ঐশ্বর্যর, দেখুন Viral Video
আম্বানিদের বিয়েতে নাচ অভিষেক আর ঐশ্বর্ষর। 

আম্বানিদের বিয়েতে ‘গুরু’র গানে নাচ অভিষেক-ঐশ্বর্যর, দেখুন Viral Video

  • দেখা যাচ্ছে আম্বানি পরিবারের সংগীতের অনুষ্ঠানে নাচ করছেন ঐশ্বর্য রাই আর অভিষেক বচ্চন। ভক্তদের মন কেড়ে নিয়েছে সেই ভিডিয়োখানা। 

ব্যক্তিগত জীবনকে সবার সামনে সেভাবে কখনো নিয়ে আসেন না ঐশ্বর্ষ রাই। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে দূরে রাখেন। তবে অভিনেত্রীর ফ্যান পেজের তরফ থেকে প্রায়শই বচ্চন পরিবারের নানা মুহূর্ত শেয়ার করা হয়ে থাকে। আরাধ্যা আর অভিষেকের সঙ্গে বচ্চন বধূকে দেখতে খুব পছন্দও করে সকলে।

সম্প্রতি ভাইরাল হয়েছে ২০১৮ সালের একটা ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে আম্বানি পরিবারের সংগীতের অনুষ্ঠানে নাচ করছেন ঐশ্বর্য রাই আর অভিষেক বচ্চন। উদয়পুরে মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্ট ছিল। ২০১৭-র সিনেমা ‘গুরু’-র তেরে বিনা-তে নাচেন তাঁরা।

সিলভার রঙের লেহেঙ্গা পরেছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড। লাল কুর্তা আর সাদা পাজামা পরেছিলেন অভিষেক। বরকে পাশে রেখে ফাটিয়ে নাচ করেন ঐশ্বর্য। ‘কী দারুণ জুটি’, ‘এই ভিডিয়োটা আমি সারাদিন বসেও দেখতে পারি’, ‘আমি আরও দেখতে চাই’-এর মতো কমেন্ট পড়েছে সেখানে।

হাতেগোনা কয়েকটা ছবিতেই একসঙ্গে কাজ করেছেন অভিষেক আর ঐশ্বর্য। ‘ধাই অক্ষর প্রেম কে’, ‘সরকার রাজ’, ‘ধুম ২’, ‘উমরাও জান’, ‘গুরু’, ‘রাবন’-এ দর্শক ভালোবাসা দিয়েছে অভিষেক আর ঐশ্বর্যর জুটিকে। অভিষেক অমিতাভের সিনেমার ‘কজরা রে’ গানে আইটেম ডান্স করেছিলেন ঐশ্বর্য।

ঐশ্বর্যকে শেষ দেখা গিয়েছে ১০১৮ সালে ফেনি খান ছবিতে। এরপর তাঁকে দেখা যাবে মনিরত্নমের ‘পোন্নিয়ান সেলভান’ ছবিতে। সেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।

অভিষেকের শেষ মুক্তি পাওয়া ছবি ‘দশভি’। ২০১৯-এর তামিল ছবি Oththa Seruppu Size 7-এর রিমেক SSS 7-এ এরপর দেখা মিলবে তাঁর।

 

বন্ধ করুন