বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: কাবাডি টিমের ট্রফি জয়, উচ্ছ্বাসে ফেটে পড়লেন, ঐশ্বর্যকে টেনে জাপটে ধরলেন অভিষেক

Video: কাবাডি টিমের ট্রফি জয়, উচ্ছ্বাসে ফেটে পড়লেন, ঐশ্বর্যকে টেনে জাপটে ধরলেন অভিষেক

প্রো কাবাডি লিগে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন জয়পুর পিঙ্ক প্যান্থার্স।

Abhishek-Aishwarya: জয়পুর দলের জন্য এটি দ্বিতীয় পিকেএল জয়। টিম জেতার সঙ্গে সঙ্গে উচ্ছ্বাসে ফেটে পড়েন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁদের একমাত্র কন্যা আরাধ্যা। আনন্দ ধরে রাখতে না পেরে গ্যালারিকে সবার সামনে স্ত্রী ঐশ্বর্যকে জড়িয়ে ধরেন অভিষেক।

প্রো কাবাডি লিগে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন অভিষেক বচ্চনের টিম জয়পুর পিঙ্ক প্যান্থার্স। দ্বিতীয়বার ট্রফি উঠল তাঁদের হাতে। ফাইনালে জয়পুর পিঙ্ক প্যান্থার্স দল পুনেরি পল্টনকে ৩৩-২৯ ব্যবধানে হারিয়ে ট্রফি জিতে নিয়েছে। জয়পুর দলের জন্য এটি দ্বিতীয় পিকেএল জয়। এর আগে পিকেএলের প্রথম মরশুমে ইউ মুম্বা করোকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল জয়পুর।

এ দিন গ্যালারিতে বসে টিমের হয়ে গলা ফাটিয়েছেন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁদের একমাত্র কন্যা আরাধ্যা। টিম জেতার সঙ্গে সঙ্গে উচ্ছ্বাসে ফেটে পড়েন দম্পতি। আনন্দ ধরে রাখতে না পেরে গ্যালারিকে সবার সামনে স্ত্রী ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যাকে জড়িয়ে ধরেন অভিষেক। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন: #AskSRK: ‘১৫ মিনিটের খ্যাতি..’, বয়কট রবের মধ্যে ‘পাঠান’কে ‘দেশপ্রেমিক’ বললেন শাহরুখ

এ দিন স্বামী অভিষেক এবং বাকি সকলের মতোই গ্যালারি থেকে টিমের জন্য গলা ফাটিয়েছেন নীল নয়না সুন্দরী। ট্রফি হাতে আরাধ্যার ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন ঐশ্বর্য। ট্রফি হাতে অভিষেক এবং আরাধ্যার সঙ্গে অপর একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এ দিন তাঁদেরকে জয়পুর পিঙ্ক প্যান্থার্সের জার্সি জ্যাকেট পরে দেখা মিলেছে।

টিমের দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে ছবি পোস্ট করে ক্যাপশনে ঐশ্বর্য লিখেছেন, ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স প্রো কাবাডি সিজন ৯-এর চ্যাম্পিয়ন। মরশুম নিয়ে আশাবাদী ছিলাম। অবিশ্বাস্য প্রতিভাবান, মনোযোগী এবং কঠোর পরিশ্রমী কাবাডি খেলোয়াড়দের দল নিয়ে গর্বিত আমরা। ছেলেদের কাছে কৃতজ্ঞ। ঈশ্বর সর্বদা মঙ্গল করুক। ভালোবাসা, আনন্দ আরও শক্তি এবং উজ্জ্বল করুক।’

শনিবার প্রো কাবাডি লিগ ২০২২-এর ফাইনালে জয়পুর পিঙ্ক প্যান্থার্সের মুখোমুখি হয় পুনেরি পল্টন। এই ম্যাচে জয়পুর পিঙ্ক প্যান্থার্স দুর্দান্ত ফর্মে ছিল। ৩৩-২৯ ব্যবধানে সিজন নাইনের শিরোপা জিতে নেয় টিম।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.