বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Aaradhya: আম্বানিদের অনুষ্ঠানে সারল্য দিয়ে মন কাড়ল ঐশ্বর্য-কন্যা আরাধ্যা, ট্রোল কেন হল?

Aishwarya-Aaradhya: আম্বানিদের অনুষ্ঠানে সারল্য দিয়ে মন কাড়ল ঐশ্বর্য-কন্যা আরাধ্যা, ট্রোল কেন হল?

ঐশ্বর্যর সঙ্গে আরাধ্যা। 

'নীতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্র'-এর উদ্বোধনে এসেছিলেন মা-মেয়ে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা। কেন এবারে ট্রোল হতে হল বচ্চন পরিবারের নাতনিকে?

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনে অংশ নিয়েছিলেন দেশ-বিদেশের বহু তারকা। তবে এই ইভেন্টে একাধিক ছবি ও ভিডিয়োয় সবচেয়ে বেশি নজর কাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর মেয়ে অরাধ্যা। বরাবরের মতো এবারেও নেটিজেনদের একাংশ ছাড়ল না বচ্চন নাতনিকে ট্রোল করার সুযোগ। কী কারণে কটাক্ষের মুখে পড়তে হল এবারে তাকে?

বলিপাড়ার অন্যতম সুন্দরী নায়িকা ঐশ্বর্য। আর তাঁর মতোই সুন্দরী হয়েছে আরাধ্যাও। 'নীতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্র'-এর উদ্বোধনে এসেছিলেন মা-মেয়ে। দুজনকেই এদিন দেখা গেল এথনিক পোশাকে। মায়ের পাশে লক্ষ্মী মেয়ের মতো দাঁড়িয়ে পোজ দেন আরাধ্যা। মুখে মাখা হাসি। নেটপাড়ার একটা অংশ্যের মন কাড়ল আরাধ্যার সারল্য। অনেকেই মন্তব্য করেছেন অন্যান্য স্টারকিডদের মতো নাটকীয়তা বা ভান নেই কোন অভিষেক বচ্চনের মেয়ের মধ্যে।

তাহলে কেন ট্রোল হলেন আরাধ্যা?

নেটপাড়ার বড় একটা অংশকে যখন এই স্টার কিড নিজের সরলতা দিয়ে মুগ্ধ করেছে, তখনই ট্রোল উঠেছে আরাধ্যার হেয়ারস্টাইল নিয়ে। একজন মন্তব্য করলেন, ‘মনে হচ্ছে আরাধ্যকে সারাজীবন এই হেয়ারস্টাইলেই দেখা যাবে।’ অন্য আরেকজন ইন্সটা ব্যবহারকারী লিখেছেন- ‘আরাধ্যা কি ১৮ বছর ধরে এই একই হেয়ারস্টাইল রাখবে?’ আরেকজন ইন্সটা ব্যবহারকারী লিখেছেন, 'এই হেয়ারস্টাইলিস্টকে বদলান। একই হেয়ারস্টাইল দেখে আমরা বিরক্ত।'

সঙ্গে পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া ভিডিয়োতে ঐশ্বর্যকে বারবার মেয়ের হাত ধরতেও দেখা গিয়েছে। আর সে কারণেও উঠল ট্রোল। একজন লিখলেন, ‘বাচ্চাকে একটু একা না ছাড়লে কোনওদিনই ওর মধ্যে কনফিডেন্স আসবে না’। আরেকজন লিখলেন, ‘মেয়েকে নিয়ে সবসময় বাড়াবাড়ি’। সঙ্গে কেউ আবার ট্রোল করলেন আরাধ্যাকে একা ফোটো ক্লিক করতে না দেওয়ার কারণে।

প্রসঙ্গত, ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক আর ঐশ্বর্য। এবং ২০১১ সালে জন্ম হয় আরাধ্যার। এখন তার বয়স মাত্র ১১। তবে লম্বায় এখনই মা-কে ছুঁতে চলেছে। দেখতেও হুবহু মায়ের মতোই হয়েছে। বচ্চন পরিবারের কথায় বহুবার জানা গিয়েছে, বাড়িতে থাকলে মেয়ের সবকাজ নিজে করতে পছন্দ করেন ঐশ্বর্য। বিদেশে ট্যুরে গেলেও সঙ্গে নিয়ে যান মেয়েকে বেশিরভাগ সময়। কানে আরাধ্যাকে বহুবার দেখা গিয়েছে ঐশ্বর্যর সঙ্গে।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

নয়া লুকে অনন্ত-রাধিকার রিসেপশনে লর্ড ববি! ভারতের নয়া বিদেশ সচিব হলেন 'চিন বিশেষজ্ঞ' বিক্রম, এর আগে ছিলেন ডোভালের ডেপুটি এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলেন না টোটা! কারণ কী? আজও রয়েছে অনন্ত-রাধিকার বিয়ের পার্টি, কোনও তারকা নন, তবে আম্বানিরা কাদের ডাকলেন? গায়ে হলুদ শোভন-সোহিনীর! ধূসরে নিজেকে মুড়ে নিলেন স্বস্তিকা, বড় পদক্ষেপ রণজয়ের ZIM vs IND: পঞ্চম T20-তে টসের সময় শূন্যে লাফ রাজার,কুসংস্কার নাকি অন্য কারণ? লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান-উইকেট-ছক্কা, সেরা বোলিং, দেখুন যাবতীয় পরিসংখ্যান ফাঁসিদেওয়া থানায় ফাঁসি দেওয়ার চেষ্টা মহিলা বন্দির, প্রাণ বাঁচল পুলিশের তৎপরতায় ২০ না ২১ জুলাই কবে গুরু পূর্ণিমা? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর শুভ সময়

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.