বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Aaradhya: আরাধ্যার বয়স সবে ১২! এয়ারপোর্টে ঐশ্বর্য কন্যার যে ব্যবহার মুগ্ধ করল সকলকে, দেখুন

Aishwarya-Aaradhya: আরাধ্যার বয়স সবে ১২! এয়ারপোর্টে ঐশ্বর্য কন্যার যে ব্যবহার মুগ্ধ করল সকলকে, দেখুন

আরাধ্যার বয়স সবে ১২! এয়ারপোর্টে ঐশ্বর্য কন্যার যে ব্যবহার মুগ্ধ করল সকলকে, দেখুন

Aishwarya-Aaradhya: কান জুড়ে চর্চায় ঐশ্বর্য। চোটগ্রস্ত মা-কে চোখে চোখে রাখল মেয়ে। আরাধ্যার গালে মিষ্টি চুমু আঁকলেন নায়িকা। 

৭৭তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে রবিবার কাকভোরে মুম্বইয়ে ফিরলেন ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর ছায়াসঙ্গী মেয়ে আরাধ্যা বচ্চন। মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছেন মা-মেয়ে। ক্লান্তি থাকলেও দুজনের মুখের হাসি ছিল অটুট। হাতে চোট নিয়েই কানের লাল গালিচায় ট্রেন্ডসেটার ঐশ্বর্য। নায়িকার দু-টো লুক ঘিরে চর্চার শেষ নেই। তবে কম যান না তাঁর কিশোরী কন্যাও। মুম্বই এয়ারপোর্টে আরাধ্যার যে ব্যবহার মন ছুঁয়ে গেল সকলের। আরও পড়ুন-দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে

ইনস্টাগ্রামে  পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে মা-মেয়ে জুটির একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঐশ্বরিয়া ও আরাধ্যা বচ্চন বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় পাপারাৎজিদের দিকে তাকিয়ে হাসছেন দুজনেই। আরাধ্যা তার মায়ের পাশে হাঁটছিল। ঐশ্বর্যর ডান হাতে স্লিং ঝুলছে। বিমানবন্দর থেকে বেরোনোর আগে গাড়িতে উঠে পাপারাজ্জিদের উদ্দেশ্যে হাত নাড়েন রাই সুন্দরী। 

এদিন আরাধ্যার দেখা মিলল জিনস এবং সাদা টিশার্টে, ঐশ্বর্যর পরনে ছিল প্রিন্টেট লং জ্যাকেট, নীচে কালো রঙা পোশাক। এতদিন এয়ারপোর্টে সর্বদা মেয়ের হাত ধরে থাকছেন ঐশ্বর্য, এরজন্য বহুবার সমলোচনার মুখেও পড়েছেন নীল নয়না। এদিন চোটপ্রাপ্ত মায়ের শরীর ঘেঁষে থাকল আরাধ্যা। মা-কে আগলেই গাড়ি গিয়ে উঠল সে। খুদের এই ব্যবহারের প্রশংসা করেছেন নেটিজেনরা। 

প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখেছেন, ‘অ্যাশকে খুব সুন্দর লাগছে। আরাধ্যা মিষ্টি এবং সরল একটি শিশু। আহত মাকে ছাড়তে রাজি নন তিনি’। আরেকজন লেখেন, ‘মায়ের মতোই সুন্দরী হয়েছে মেয়ে। খুব ভদ্র ব্যবহার, হাসিটা দেখবার মতো’।  চোট থেকেই পাপারাৎজিদের ক্যামেরা ঘিরে থাকে আরাধ্যাকে। বচ্চনের নাতনি বলে কথা! এখন ক্যামেরার সামনে বেজায় সপ্রতিভ আরাধ্যা। 

কানে ঐশ্বর্যর পোশাক

প্রতি বছরের মতো এবারেও ঐশ্বর্যর পোশাকে ছিল আকর্ষণের কেন্দ্রে। ৭৭তম কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রথম দিন রেড কার্পেটে অভিনেত্রী হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। গাউনের লম্বা টেইল নজরকাড়া। কম্পিটিশন সেকশনের ছবি মেগালোপলিশের স্ক্রিনিং-য়ে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। তাঁর দ্বিতীয় পোশাকটি ছিল ফিরোজা ব্লু এবং সিলভার ফ্রিঞ্জ গাউন। পোশাক নিয়ে সমালোচনার শিকার ঐশ্বর্য জানিয়েছন, দু'টি লুকই তাঁর ব্যক্তিগত পছন্দের।

কানে কাটানো মুহূর্তের কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন অ্য়াশ। সেখানে মেয়ের গালে মিষ্টি চুমু আঁকলেন বচ্চন বধূ। 

আগামী সপ্তাহে ঐশ্বর্যর অস্ত্রোপচার

নায়িকার একটি ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমসবে জানিয়েছে, 'ঐশ্বর্যর হাতে কব্জি ভেঙেছে গত সপ্তাহ শেষে। সেই কারণেই হাতে কাস্ট পরে রয়েছেন নায়িকা। তবে কানে অংশ নেওয়ার ঐতিহ্য ধরে রাখতে বদ্ধপরিকর ছিলেন অ্যাশ। তাই চোট সত্ত্বেও পেশাগত দায়িত্ব পালনে ওই অবস্থাতেই কানে পৌঁছেছেন ঐশ্বর্য, সঙ্গে গিয়েছে মেয়ে আরাধ্যাও। সূত্রটি আরও জানিয়েছে অভিনেত্রী বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে আলোচনার পরেই ফ্রান্সে গিয়েছেন। কান থেকে ফিরে আসার পরে আগামী সপ্তাহের শেষের দিকে অভিনেত্রীর অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও সর্বকালীন রেকর্ড গড়ে মাঠ ছাড়লেন রাসেল বদলে গেল দিনকাল, এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বেঁধে দেওয়া হল '১৯'-এর ডেডলাইন নবম সংস্করণেও হল না শাপমুক্তি, জিতবে না হোম টিম; দশ বছর বাদে শেষ চারে প্রোটিয়ারা WTT Contender Singles title জিতে সৃজা আকুলার নজির, জিতলেন ডাবলসের খেতাবও অজিদের বিরুদ্ধে ঐতিহাসিক জয়, রাস্তায় নেমে উদযাপন হাজার হাজার আফগান মানুষের ‘ফোন করলেই এমন ভাব দেখাবে যেন…’! সন্তানদের কোন স্বভাবে বিরক্ত প্রসেনজিৎ-ঋতুপর্ণা ভাইপোকে নিয়ে ইউটার্ন BSPর মায়াবতীর! আকাশকেই ফের রাজনৈতিক উত্তরাধিকারী করলেন পিসি দশমিকের ডানদিকে 'এত্ত বড় সংখ্যা', আচমকাই ডিএ বাড়ল এই রাজ্য সরকারি কর্মীদের জলাশয় বাঁচাতে জিও ট্যাগ করছে বিধাননগর পুরনিগম, অ্যাপ তৈরি করা হচ্ছে ভরাট ঠেকাতে ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.