বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: পোন্নিয়ান সেলভান ২: প্রি-রিলিজ অনুষ্ঠানে ঐশ্বর্য, মণিরত্নম সম্পর্কে কী বললেন

Aishwarya Rai Bachchan: পোন্নিয়ান সেলভান ২: প্রি-রিলিজ অনুষ্ঠানে ঐশ্বর্য, মণিরত্নম সম্পর্কে কী বললেন

ঐশ্বর্য রাই বচ্চন

Aishwarya Rai Bachchan: ‘পোন্নিয়ান সেলভান ২’-এর প্রাক-মুক্তির অনুষ্ঠানে হায়দরাবাদে আনারকলি স্যুটে ধরা দেন ঐশ্বর্য। ছবির পরিচালক মণিরত্নমকে স্টেজে উঠে ধন্যবাদ জানান অভিনেত্রী। 

আগামী ছবি ‘পোন্নিয়ান সেলভান ২’-এর প্রচারে ব্যস্ত অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তামিল ছবির দ্বিতীয় ভাগেরও পরিচালনা করছেন মনিরত্নম। ২০২২ সালে ব্লকবাস্টার হিট ছবি ‘পোন্নিয়ান সেলভান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন অ্যাশ।

সম্প্রতি হায়দরাবাদে ছবির প্রাক-মুক্তির অনুষ্ঠানে যোগ দেন ঐশ্বর্য। লাল এবং সোনালি রঙের ঐতিহ্যবাহী পোশাকে ধরা দেন বলিউড ডিভা। খুব স্বল্প মেকআপ আর কপালে একটি টিপ পরেছেন অভিনেত্রী। ‘পোন্নিয়ান সেলভান ২’-এর গোটা টিমের সঙ্গে হায়দরাবাদের অনুষ্ঠানে যোগ দেন ঐশ্বর্য। মঞ্চে বক্তব্য রাখার সময় সফল ছবিতে তাঁকে কাস্ট করার জন্য মণিরত্নমকে ধন্যবাদ জানান অভিনেত্রী।

<p>ঐশ্বর্য রাই বচ্চন</p>

ঐশ্বর্য রাই বচ্চন

ঐশ্বর্য বলেছেন, ‘আমি আবার বলতে চাই, শুরুতেই আপনাদের ধন্যবাদ জানাতে চাই। ইরুভারের জন্য, রাবনের জন্য, গুরুর জন্য এবং আজ, পোন্নিয়ান সেলভানের জন্য। আপনাকে অনেক ধন্যবাদ স্যার আমাকে নিখুঁত করে গড়ে তোলার জন্য, শেখার এবং আরও বড় হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য। আমি এখনও শিখছি এবং শিখতে থাকবো।’

অভিনেত্রী আরও যোগ করেছেন, ‘সিনেমার এই জাদুকরী জগৎ উপভোগ করার জন্য এবং এই অবিশ্বাস্য নৈপুণ্যকে উপভোগ করার প্রতিটি সুযোগের জন্য আপনাকে ধন্যবাদ। এই সুযোগে আমি ধন্য। বার বার এই সুযোগের জন্য আপনাকে ধন্যবাদ। সময়ের সঙ্গে এই সিনেমার শব্দটি আরও জাদুকরী হয়েছে’।

মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে হায়দরাবাদ উড়ে গিয়েছেন ঐশ্বর্য। ছোট থেকেই মেয়ে নয়নের মণি অভিনেত্রীর। মেয়েকে কখনও কাছ ছাড়া করেন না তিনি। রবিবার রাতে মেয়েকে নিয়েও হায়দরাবাদ থেকে মুম্বই ফেরেন তিনি।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিয়ান সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি ‘পোন্নিয়ান সেলভান’। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু, রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য। মূলত, দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের এক উত্তাল সময়ের প্রেক্ষাপটে তৈরি সিনমার গল্প। সিনেমার মূল চরিত্রগুলিতে অভিনয় করেছেন চিয়ান বিক্রম, ঐশ্বর্য রাই বচ্চন, কারথি, তৃষা, ঐশ্বর্য্য লক্ষ্মী, জয়ম রবি, সবিতা ধুলিপালা ও অন্যান্যরা। প্রথম ছবির মতো দ্বিতীয়টিতেও সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

উল্লেখ্য, চোল রাজবংশ ছিল দক্ষিণ ভারতের একটি তামিল সাম্রাজ্য এবং বিশ্বের ইতিহাসে দীর্ঘতম শাসক রাজবংশগুলির মধ্যে অন্যতম রাজবংশ। মৌর্য সাম্রাজ্যের অশোকের রাজত্বকালে খ্রিস্টপূর্ব তৃতীয় শতাব্দীর শিলালিপি থেকে চোলের প্রথম তথ্য সহ উল্লেখ পাওয়া যায়। চেরা এবং পান্ড্য সহ তামিলের তিন মুকুটধারী রাজাদের একজন হিসাবে এই রাজবংশ খ্রিস্টীয় ত্রয়োদশ পর্যন্ত বিভিন্ন অঞ্চলে শাসন করতে থাকে। চোল সাম্রাজ্য এই তালিকার শীর্ষে ছিল।

বায়োস্কোপ খবর

Latest News

রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 3 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 24/0 অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.