বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: ‘বোরখা পরেছে নাকি?’ হুড লাগানো চকচকে গাউনে কানের লাল গালিচায় ঐশ্বর্য! হল নিন্দে

Aishwarya Rai Bachchan: ‘বোরখা পরেছে নাকি?’ হুড লাগানো চকচকে গাউনে কানের লাল গালিচায় ঐশ্বর্য! হল নিন্দে

পোশাক সামলাতে গিয়ে নাজেহাল ঐশ্বর্য  (REUTERS)

Aishwarya Rai Bachchan at Cannes 2023: কানের রেড কার্পেটে সুবিশাল কালো-রুপোলি গাউনে হাজির ঐশ্বর্য। বচ্চন বধূর লুক নিয়ে দ্বিধাবিভক্ত নেটপাড়া। প্রশংসার পাশাপাশি ধেয়ে এল কটাক্ষ। 

ফ্রেঞ্চ রিভারায় এবারও ঝলমলে উপস্থিতি বলিউড তারকাদের। এশা গুপ্তা, উর্বশী রাউতেলা থেকে সারা আলি খান, বি-টাউনে একগুচ্ছ সেলেব ইতিমধ্যে কানের রেড কার্পেটে নিজেদের দ্যুতি ছড়িয়েছেন। তবে কান অপেক্ষায় ছিল ঐশ্বর্য রাই বচ্চনের। কান চলচ্চিত্র উৎসবের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে প্রাক্তন বিশ্বসুন্দরী। বৃহস্পতিবার গভীর রাতে (ভারতীয় সময়ানুসারে) কানের রেড কার্পেটে দেখা মিলল অ্যাশের।

নীল নয়না সুন্দরী ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে নিজের প্রথম লুক হিসাবে বেছে নিলেন একটি ওভার সাইজ হুড দেওয়া রুপোলি-কালো চকচকে গাউন। কোমরের কাছে ঝুলছিল একটি সুবিশাল কালো রঙা 'বো' (Bow)। ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য ডায়েল অফ ডেস্টিনি’র স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন রাই সুন্দরী। ঐশ্বর্যকে ওভারসাইজ পোশাকে মোটেই সাবলীলভাবে নড়াচড়া করতে সক্ষম হননি, যথেষ্ট অস্বস্তিতে ভুগতে হল তাঁকে। পোশাক সামলাতে ঐশ্বর্যর সঙ্গী ছিলেন দুইজন ভদ্রলোক। তবে মুখের হাসি অটুট রেখেছিলেন অভিনেত্রী।

এদিন ঐশ্বর্যর ঝলক দেখা মাত্র আলোকচিত্রীরা ঘিরে ধরে অভিনেত্রীকে। কালো-রুপোলি পোশাকের সঙ্গে খোলা চুল আর হালকা মেকআপে ধরা দিলেন অভিষেক ঘরণী, সঙ্গে গাঢ় লাল লিপস্টিক। এদিন ঐশ্বর্যর লুক দেখে নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়লেন না। একজন লেখেন, ‘ওইরকম অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে রেড কার্পেটে কেন?’ অপর একজন লেখেন, ‘বোরখা পরেছে নাকি? ওটা কী ধরণের পোশাক?’ কেউ কেউ আবার ঐশ্বর্যকে জাপানি পুতুল বলেও ট্রোল করে। তবে গুণমুগ্ধরা অবশ্য ঐশ্বর্যকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

<p>কানের রেড কার্পেটে ঐশ্বর্য </p>

কানের রেড কার্পেটে ঐশ্বর্য 

(AFP)

ঐশ্বর্যর এই লুক হিট না মিস তা নিয়ে বিতর্ক থাকতে পারে। তবে কানের মঞ্চে ঐশ্বর্য বরাবারই কাঙ্খিত। ভাবতে অবাক লাগলেও এই নিয়ে ২১তম বার কানের রেড কার্পেটে জলওয়া দেখালেন বচ্চন বধূ। ২০০২ সাল থেকে একটানা কানের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করছেন রাই সুন্দরী। সেই বছর ‘দেবদাস’ পরিচালক সঞ্জয় লীলা বনশালি এবং শাহরুখ খানের সঙ্গে হাজির হয়েছিলেন তারকা। পরের বছর কানের জুরি বোর্ডের সদস্যা ছিলেন ঐশ্বর্য, তারপর থেকে এক আন্তর্জাতিক কসমেটিক ব্র্যান্ডের মুখ হিসাবে কানে অংশ নিচ্ছেন নায়িকা।

 

চলতিবার মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়েই ফ্রেঞ্চ রিভারায় হাজির হয়েছেন অভিনেত্রী। বুধবার ভোররাতে মুম্বই এয়ারপোর্টে ফ্রেমবন্দি হন নায়িকা। এই বছর অধিকাংশ বলিউড তারকাই প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছেন, যেমন অনুষ্কা শর্মা, সারা আলি খান, অদিতি রাও হায়দারি, ম্রুণাল ঠাকুর, সানি লিওন, এশা গুপ্তারা। তবে কানের রেড কার্পেটে হাঁটার দু-দশকের অভিজ্ঞতা সঙ্গে রয়েছে অ্যাশের। প্রসঙ্গত বক্স অফিসে ঐশ্বর্যর শেষ রিলিজ ছিল ‘পোন্নিয়ান সেলভান ২’, চোল সাম্রাজ্যের প্রেক্ষাপটে তৈরি মণিরত্নমের এই এপিক ড্রামা বক্স অফিসে সেভাবে সাড়া না ফেললেও প্রশংসা কুড়িয়েছেন ঐশ্বর্য।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.