বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Aradhya: নতুন বছরে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর প্রথম সেলফি, ‘মা’কে ছাপিয়ে যাচ্ছে মেয়ে',উঠল রব
আরাধ্যা-ঐশ্বর্য (ছবি-ইনস্টাগ্রাম) 

Aishwarya-Aradhya: নতুন বছরে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর প্রথম সেলফি, ‘মা’কে ছাপিয়ে যাচ্ছে মেয়ে',উঠল রব

  • ‘এটা কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট?’ ধন্দে অ্যাশ ভক্তরা!

সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন ঐশ্বর্য রায় বচ্চন। তবে আনন্দের মুহূর্তগুলো ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেন না বচ্চন বধূ। নতুন বছরকে মন খুলে স্বাগত জানালেন নীল নয়না সুন্দরী। ২০২২-এর প্রথম সোশ্যাল মিডিয়া পোস্টে অ্যাশের সঙ্গে দেখা মিলল তাঁর নয়নের মণি আরাধ্যার। মেয়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানান অভিনেত্রী। ঐশ্বর্য লেখেন, ‘তোমাদের সকলকে নববর্ষের অনেক শুভেচ্ছা আর ভালোবাসা। শান্তিতে কাটুক নতুন বছর, সবার সুস্থতা কামনা করি, ভগবান সবার মঙ্গল করুক’। 

ছবিতে দু-হাত জোড় করে হার্ট শেপ বানিয়ে পোজ দিল আরাধ্যা। সোশ্যাল মিডিয়ার সঙ্গে যে দারুণভাবে পরিচিত বচ্চনের নাতনি তা বেশ স্পষ্ট। এই ছবিতে মা-মেয়েকেও পালটা শুভেচ্ছা জানাতে ভোলেননি ফ্যানেরা। তবে কারুর কারুর মনে উদয় হয়েছে অদ্ভূত এক ভাবনা। ঐশ্বর্যর এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ধীরে ধীরে মা-কে ছাপিয়ে জয়গা দখল করে নিচ্ছে আরাধ্যা!

গত নভেম্বরেই ১০-এ পা দিয়েছে অভিষেক-ঐশ্বর্য কন্যা। একথা সত্যি অস্বীকার করবার জায়গা নেই। কারণ ইনস্টাগ্রামের পোস্টের অধিকাংশ জুড়েই রয়েছেন আরাধ্যা। নায়িকার শেষ ২০টি ইনস্টা পোস্টের ১২টি সঙ্গী আরাধ্যা, তাহলে বোঝাই যাচ্ছে শুধু ব্যক্তিজীবনেই নয়, সোশ্যাল মিডিয়াতেও মেয়েকে কাছছাড়া করেন না ঐশ্বর্য। 

গত মাসেই পানামা কাণ্ডে দিল্লিতে ইডির দফতরে টানা ৫ ঘণ্টা ম্যারাথন জেরা করা হয় ঐশ্বর্য রায় বচ্চনকে। কর ফাঁকি দিয়ে বিদেশে টাকা গচ্ছিত রাখবার অভিযোগে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট, ১৯৯৯-এর আওতায় তাঁর বয়ান নথিভুক্ত করা হয়। এর আগে নিজের বিদেশি সম্পত্তির বিবরণ কেন্দ্রীয় সংস্থার কাছে জমা দিয়েছেন অ্যাশ। কিন্তু গত কয়েক সপ্তাহে ফের নতুন করে মাথাচাড়া দিয়েছে এই বিতর্ক। 

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। শীঘ্রই মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রায় বচ্চন। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। ফের একবার ‘গুরু’, ‘বারণ’ পরিচালকের ছবিতে প্রাক্তন বিশ্বসু্ন্দরীকে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। 

বন্ধ করুন