বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Aradhya: নতুন বছরে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর প্রথম সেলফি, ‘মা’কে ছাপিয়ে যাচ্ছে মেয়ে',উঠল রব

Aishwarya-Aradhya: নতুন বছরে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর প্রথম সেলফি, ‘মা’কে ছাপিয়ে যাচ্ছে মেয়ে',উঠল রব

আরাধ্যা-ঐশ্বর্য (ছবি-ইনস্টাগ্রাম) 

‘এটা কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট?’ ধন্দে অ্যাশ ভক্তরা!

সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন ঐশ্বর্য রায় বচ্চন। তবে আনন্দের মুহূর্তগুলো ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেন না বচ্চন বধূ। নতুন বছরকে মন খুলে স্বাগত জানালেন নীল নয়না সুন্দরী। ২০২২-এর প্রথম সোশ্যাল মিডিয়া পোস্টে অ্যাশের সঙ্গে দেখা মিলল তাঁর নয়নের মণি আরাধ্যার। মেয়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানান অভিনেত্রী। ঐশ্বর্য লেখেন, ‘তোমাদের সকলকে নববর্ষের অনেক শুভেচ্ছা আর ভালোবাসা। শান্তিতে কাটুক নতুন বছর, সবার সুস্থতা কামনা করি, ভগবান সবার মঙ্গল করুক’। 

ছবিতে দু-হাত জোড় করে হার্ট শেপ বানিয়ে পোজ দিল আরাধ্যা। সোশ্যাল মিডিয়ার সঙ্গে যে দারুণভাবে পরিচিত বচ্চনের নাতনি তা বেশ স্পষ্ট। এই ছবিতে মা-মেয়েকেও পালটা শুভেচ্ছা জানাতে ভোলেননি ফ্যানেরা। তবে কারুর কারুর মনে উদয় হয়েছে অদ্ভূত এক ভাবনা। ঐশ্বর্যর এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ধীরে ধীরে মা-কে ছাপিয়ে জয়গা দখল করে নিচ্ছে আরাধ্যা!

গত নভেম্বরেই ১০-এ পা দিয়েছে অভিষেক-ঐশ্বর্য কন্যা। একথা সত্যি অস্বীকার করবার জায়গা নেই। কারণ ইনস্টাগ্রামের পোস্টের অধিকাংশ জুড়েই রয়েছেন আরাধ্যা। নায়িকার শেষ ২০টি ইনস্টা পোস্টের ১২টি সঙ্গী আরাধ্যা, তাহলে বোঝাই যাচ্ছে শুধু ব্যক্তিজীবনেই নয়, সোশ্যাল মিডিয়াতেও মেয়েকে কাছছাড়া করেন না ঐশ্বর্য। 

গত মাসেই পানামা কাণ্ডে দিল্লিতে ইডির দফতরে টানা ৫ ঘণ্টা ম্যারাথন জেরা করা হয় ঐশ্বর্য রায় বচ্চনকে। কর ফাঁকি দিয়ে বিদেশে টাকা গচ্ছিত রাখবার অভিযোগে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট, ১৯৯৯-এর আওতায় তাঁর বয়ান নথিভুক্ত করা হয়। এর আগে নিজের বিদেশি সম্পত্তির বিবরণ কেন্দ্রীয় সংস্থার কাছে জমা দিয়েছেন অ্যাশ। কিন্তু গত কয়েক সপ্তাহে ফের নতুন করে মাথাচাড়া দিয়েছে এই বিতর্ক। 

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। শীঘ্রই মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রায় বচ্চন। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। ফের একবার ‘গুরু’, ‘বারণ’ পরিচালকের ছবিতে প্রাক্তন বিশ্বসু্ন্দরীকে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। 

বায়োস্কোপ খবর

Latest News

চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র চার রাজ্যে ভোটের আগে ধানের ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র! নজরে ডাল-তৈলবীজও

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.